সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

যৌনদাসীদের অন্তর্বাসে কিমের খরচ জানেন?

13সিলেটপোস্ট রিপোর্ট::দেশের সেরা সুন্দরী, টিনএজ তরুণীদের নিয়ে উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উনের যে ‘প্লেজার স্কোয়াড’ রয়েছে, সেই খবর এখন অনেকেরই জানা। কিন্তু অনেকেই জানেন না, ওই স্কোয়াডের সদস্যদের জন্য নিত্যনতুন অন্তর্বাস কেনার শখ রয়েছে কিমের। আর সেই অন্তর্বাসের জন্য বিপুল খরচ করতেও পিছপা হন না উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট।

উত্তর কোরিয়ার তামাম স্কুল থেকে ১৩ বছর বয়সী মেয়েদের ওই প্লেজার স্কোয়াডের জন্য ধরে আনা হয়। ক্লাসের সবচেয়ে সুন্দরী ও স্বাস্থ্যবতী কিশোরী, তরুণীদের কিম নিজের হারেমে এনে রাখেন। ওই স্কোয়াডের সদস্যদের কাজ কিম ও তার ঘনিষ্ঠ অনুচরদের যৌনাকাঙ্খা মেটানো। কিমের কথার অবাধ্য হলে ফল কী হয়, সে কথা বিলক্ষণ জানেন ওই মেয়েরা। কখনও বাঘের মুখে, কখনও আবার ক্ষুধার্ত কুকুরের মুখে ফেলে দেওয়া হয়। প্রত্যেক মেয়েকেই নিয়মিত তাদের কুমারীত্বের পরীক্ষা দিতে হয়। তাদের জন্য আলাদা ডাক্তার, ডায়েটিশিয়ানও রাখা হয়।

জানা গেছে, ওই প্লেজার স্কোয়াডের সদস্যদের অন্তর্বাসের পেছনে গতবছর ২.৭ মিলিয়ন পাউন্ড খরচ করেছেন কিম, যা ২০১৫ সালের তুলনায় প্রায় দ্বিগুণ। অথচ কমিউনিস্ট দেশটির প্রায় ২০ লক্ষ মানুষের জন্য প্রতিদিন বরাদ্দ ৬৫০ গ্রাম চাল, যব ও মাংস।

আন্তর্জাতিক নজরদারি সংস্থাগুলি জানিয়েছে, ইউরোপ থেকে চকোলেট, শ্যাম্পেন, বিয়ার আমদানির পেছনে লক্ষ লক্ষ পাউন্ড খরচ করেন উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট। ৩৩ বছরের এই খামখেয়ালি নেতার বিশেষ পছন্দ সুইজারল্যান্ডের ঘড়ি, চিজ। কিমের পারফিউম, ডিওডেব়্যান্ট, মেক-আপ ও চুলের জন্য প্রসাধনীও আসে ইউরোপের সবচেয়ে বড় ও দামি বিপণি থেকে।

সূত্র : সংবাদ প্রতিদিন

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.