সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

নগরীতে ছাত্রদলের হামলায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার গুরুতর আহত

1সিলেটপোস্ট রিপোর্ট::সিলেট মহানগরীর সুবিদবাজারে ‘ছাত্রদলকর্মীদের’ হামলায় মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল আলিম তুষার গুরুতর আহত হয়েছেন। তাকে ওসমানী হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।  হামলায় ছাত্রলীকর্মী পলাশও আহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে এ হামলার ঘটনা ঘটে।2

জানা যায়, সুবিদবাজারস্থ তারাদিন রেস্টুরেন্টের সামনে থেকে আবদুল আলিম তুষারকে ধাওয়া দেয় বেশ কয়েকজন ‘ছাত্রদলকর্মী’। একপর্যায়ে তুষারের ঘাড়ে ছুরিকাঘাত করা হয়। হামলায় তুষারের মাথাও ফেটে গেছে বলে জানা গেছে।

পরে স্থানীয়রা তুষারকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে ওসমানী হাসপাতালের জরুরী বিভাগে তার চিকিৎসা চলছে। খবর পেয়ে ওসমানী হাসপাতালে ভীড় করেছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

হামলাকারীরা মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক নাবিল রাজা চৌধুরী গ্রুপের কর্মী বলে জানিয়েছেন আহত তুষার

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.