সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

‘দেশের স্বার্থবিরোধী কোন চুক্তি আ.লীগ করবে না’

4সিলেটপোস্ট রিপোর্ট::দেশের স্বার্থ বিরোধী কোন চুক্তি আওয়ামী লীগ করবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের ১০০ শয্যা থেকে ২৫০ শয্যা উন্নীতকরণ কাজ পরিদর্শনকালে চিকিৎসক-কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

নাসিম বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার ভারত সফরে দু’দেশের মধ্যে সম্পর্ক আরো দৃঢ় হবে। এছাড়াও এই সফরে বেশ কয়েকটি বিষয়ের শান্তিপূর্ণ সমাধান হবে। আওয়ামী লীগ সবসময় প্রতিবেশী ভারতের সাথে সুসম্পর্ক বজায় রেখে দু’দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলোর শান্তিপূর্ণ সমাধান করে। ইতিপূর্বে ছিটমহল সমস্যা সমাধান, সমুদ্রসীমা উদ্ধারসহ অনেক বিষয়ই শান্তিপূর্ণ সমাধান হয়েছে। বিএনপির স্বভাব সকল কাজেরই বিরোধীতা করা। এরই ধারাবাহিকতায় তারা প্রধানমন্ত্রীর ভারত সফরকে ঘিরে নানা ধরনের উস্কানিমূলক বক্তব্য দিয়ে যাচ্ছে।’

তিনি বলেন, শেখ হাসিনাই একমাত্র সরকার প্রধান যিনি ভারতের সাথে আলোচনার ভিত্তিতে অমীমাংসিত সমস্যাগুলোর সমাধান করেছেন। বিএনপি ভারত বিদ্বেষী স্লোগান দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকাকালীন কোন সমস্যার সমাধান করতে পারেনি।

সিভিল সার্জন ডা. মো. মনজুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের প্রকল্প পরিচালক বাকির হোসেন, অধ্যক্ষ ডা. রেজাউল ইসলাম, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিমসহ আরো অনেকে।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী সদর উপজেলার শিয়ালকোলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.