সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

বিশ্বনাথের লামাকাজীতে শিশুদের ঝগড়াকে কেন্দ্র সংঘর্ষ, আহত ৫০

3সিলেটপোস্ট রিপোর্ট::বিশ্বনাথ উপজেলায় শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে পুলিশসহ দু’পক্ষের অনন্ত ৫০জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৮ টায় উপজেলার লামাকাজী ইউনিয়নের মির্জার গাঁও গ্রামের আবুল খয়ের লালা মিয়া ও আব্দুর রকিব লেছু মিয়ার লোকজনের মধে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে।

এতে হামলায় বাড়ি-ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে। পরে পুলিশ অনেক চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ২৬জনকে আটক করে থানায় নিয়ে আসে।

আহতরা হলেন বিশ্বনাথ থানার এসআই রাজিব রহমান, মির্জাগাঁও গ্রামের কুতুব উদ্দিন, কালা মিয়া, আব্দুন নুর, সুয়েব আহমদ, সুমেল মিয়া, মাইনুদ্দিন, আমির আলী, আত্তর আলী, আব্দুস ছালাম। তাৎক্ষনিক অন্যান্য আহতদের নাম জানাযায়নি। গুরুতর আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে মির্জাগাঁও গ্রামের ফয়জুল হক ও আব্দুস শুকুরের ছেলেদের মধ্যে ঝগড়া হয়। এসময় এই ঝগড়াকে কেন্দ্র করে রাত ৮টায় উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় ঘন্টাব্যাপি সংঘর্ষে পুলিশসহ অনন্ত ৫০জন আহত হন। খবর পেয়ে থানা পুলিশ, স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ আশাপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এসময় থানা পুলিশ ঘটনাস্থল থেকে ২৬ জনকে আটক করে। শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকার পরিস্থিত কিছুটা শান্ত রয়েছে। সংঘর্ষের বিষয়টি নিস্পত্তির লক্ষ্যে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।এব্যাপারে আবুল খয়ের লালা মিয়া পক্ষের জহির উদ্দিন বলেন, বিকেলে দুই শিশুর মধ্যে ঝগড়া হলে বিষয়টি নিস্পত্তির চেষ্টা করেন আমাদের পক্ষের সায়েদ আহমদ সাদ্দাম। এসময় তার সাথে লেছু মিয়া গংদের কথা কাটাকাটি হয়। এরপর মসজিদে মাগরিবের নামাজ পড়ে আসার পথে আমাদের পক্ষের লোকজনদের উপর তারা অতর্কিতভাবে হামলা করলে আমাদের ২৫/৩০ জন লোক আহত হয়েছেন।
আব্দুর রকিব লেছু মিয়া বলেন, আমার বাড়ির দুই শিশু ঝগড়া করলে সায়েদ আহমদ সাদ্দাম এসে তাদেরকে মারধর করেন। আমরা এর প্রতিবাদ করলে রাতে আমাদের বাড়িতে হামলা করে বেশ কয়েকটি ঘর ভাংচুর করা হয়। তাদের হামলায় আমাদের পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন।
লামাকাজী ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া বলেন, সংঘর্ষে পুলিশসহ ৫০জন আহত হয়েছেন এবং কয়েক বাড়ি-ঘর ভাংচুর করা হয়েছে। তবে পরিস্থিতি শান্ত রয়েছে। বিষয়টি নিস্পত্তির জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।
থানার ওসি মনিরুল ইসলাম পিপিএম জানান, সংঘর্ষে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে। ঘটনাস্থল থেকে ২৬জনকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে বলে তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.