সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সেলফি তুলতে গিয়ে ক্যালিফোর্নিয়ার সর্বোচ্চ সেতু থেকে পড়ে গেলেন নারী

1সিলেটপোস্ট রিপোর্ট::যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার কাউন্টি পুলিশ তাদের অফিসিয়াল ফেসবুক পেজে নতুন একটি সতর্কবার্তা পোস্ট করেছে। যেখানে বলা হয়েছে, ‘একটি সেলফির বিনিময়ে আপনি আপনার জীবন হারাতে পারেন।’
তবে এই পোস্টের পিছনে একটি কারণ রয়েছে। গত মঙ্গলবার দেশটির ফোরস্টিল সেতুর উপর থেকে সেলফি তুলতে গিয়ে অসাবধানবসত নিচে পড়ে যান এক নারী। ৭৩০ ফুট উচ্চতার এই সেতুটি যুক্তরাষ্ট্রের অন্যতম বৃহত্তম এমনকি ক্যালিফোর্নিয়ার মধ্যে সর্বোচ্চ।
স্থানীয় পুলিশ জানিয়েছে, অজ্ঞাত পরিচিত এই নারী বন্ধুদের সঙ্গে ওই সেতুর উপরে ওঠে এর কিনারা ঘেঁষে হাটছিলেন। হঠাৎ তিনি সেলফি তোলার চেষ্টা করলে সেখান থেকে পা পিছলে নিচে পড়ে যান। তবে প্রায় ৬০ ফিট নীচের সেতুর একটি লোহার কাঠামোতে আটকে গেলে তিনি প্রাণে রক্ষা পান।
পরে তাকে এয়ারএ্যাম্বুলেন্সে করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। ওই নারীর এক বন্ধু পল গঞ্ছারুক জানান, ‘লোহার কাঠামোতে আঁচড়ে পড়ায় ওর শরীরের অনেকগুলো হাড় ভেঙ্গে গেছে। পরবর্তীতে ওকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে জরুরিভিত্তিতে কয়েকটি অপারেশন করাতে হয়। সুস্থ হয়ে গেলেও সে সারাজীবন শরীরে অনেকগুলো ক্ষত বহন করবে।’ সিএনএন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.