সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

স্ত্রী কন্যা নিয়ে কাতারের পথে আশরাফুল

4সিলেটপোস্ট রিপোর্ট::কাতারে যাচ্ছেন খেলতে। বিশ্ব একাদশের হয়ে। সেই সাথে পারিবারিক একটা ছোট্ট ট্রিপও হয়ে গেল! মোহাম্মদ আশরাফুল এভাবেই ভেবেছেন। তাই স্ত্রী আনিকা তাসনিম অর্চি ও ৩ মাস বয়সী মেয়ে আরিবা তাসনিম আশরাফুলকে নিয়ে বৃহস্পতিবার দুপুরে কাতারে উড়াল দিলেন আশরাফুল।

যাওয়ার আগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও বিমানে একটা ফটোসেশনও হয়ে গেল। জাতীয় দলের সাবেক পেসার মোহাম্মদ শরীফও খেলতে যাচ্ছেন। সাথে ছিলেন জাতীয় দল থেকে বাদ পড়া স্পিনার ইলিয়াস সানিও। ছবি তুললেন তারা। মেয়ে আরিবাকে কোলে নিয়ে ছবি তুলে আশরাফুল লিখেছেন, ‘আরিবা তাসনিম টুবার প্রথম বিদেশ সফর। আমাদের জন্য দোয়া করবেন।’ বিমানে উঠে আসন নিয়ে স্ত্রী সন্তানের সাথে একটি ছবিও পোস্ট করেছেন আশরাফুল।

স্পট ফিক্সিং কেলেঙ্কারির নিষেধাজ্ঞা থেকে গত সেপ্টেম্বর মাসে মুক্তি পেয়েছেন আশরাফুল। অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে সম্প্রতি একটি সেঞ্চুরি করেছেন। ঢাকার বাইরের লিগেও রান পেয়েছেন। তবে এবার বিশ্ব ক্রিকেটের মনযোগও কাড়তে পারেন টেস্ট ইতিহাসের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান।

কাতারের জাতীয় দিবস উপলক্ষে আয়োজন করা হয়ে ‘ন্যাশনাল ডে ক্রিকেট কাপ’। কাতার দলের বিপক্ষে বিশ্ব একাদশ দল খেলবে একটি করে টি-টুয়েন্টি ও ওয়ানডে ম্যাচ। বিশ্ব একাদশের অধিনায়কত্ব করবেন পাকিস্তানের কিংবদন্তি অল রাউন্ডার শহীদ আফ্রিদি। তার দলে আশরাফুল-শরীফরা খেলবেন। ১৬ ডিসেম্বর টি-টুয়েন্টি ও ১৭ ডিসেম্বর ওয়ানডেটা হবে। দেখা যাক টাচে থাকা আশরাফুল ওখানে কি করেন

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.