সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

জকিগঞ্জ পৌর ও উপজেলা যুবলীগের কমিটি অনুমোদন

8সিলেটপোস্ট রিপোর্ট::সিলেট জেলার জকিগঞ্জ পৌর ও উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি আগামী ৯০ দিনের জন্য অনুমোদন দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।

২১ সদস্য বিশিষ্ট জকিগঞ্জ পৌর যুবলীগের কমিটিতে আহবায়ক করা হয়েছে শাহাব উদ্দিন শাকিলকে। এছাড়া যুগ্ম আহবায়ক হয়েছেন আলমগীর হোসেন পুতুল ও আবুল কালাম।

আহবায়ক কমিটিতে সদস্য রাখা হয়েছে ১৮ জনকে। তারা হলেন- শামীম আহমদ, আফসার আহমদ, কামরুল ইসলাম, এম এ হাসান রাসেল, এমডি মাসুদ আহমদ, হিরনজিৎ বিশ্বাস, আব্দুল হক, খালেদ আহমদ, ফয়ছল খান, আব্দুল মতিন শামীম, রিপন পাল, আজমল হোসেন, নাজু আহমদ, স্বপন রায়, রুমেল আহমদ, শরীফ আহমদ, অমিত শাহরিয়া অমিত ও সাজু আহমদ।

জকিগঞ্জ উপজেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে আহবায়ক করা হয়েছে আব্দুল আহাদকে। এছাড়া যুগ্ম আহবায়ক হয়েছেন কামরুজ্জামান কমরু ও সুমন আহমদ।

উপজেলা যুবলীগের আহবায়ক কমিটিতেও সদস্য রাখা হয়েছে ১৮ জনকে। তারা হলেন- রুহুল আমিন সায়েক, ফয়েজ আহমদ, শিহাব উদ্দিন, জালাল উদ্দিন, সেলিম সওদাগর, নজরুল ইসলাম, আব্দুল গফুর, ইকবাল আহমদ, আব্দুল মালেক, লুৎফুর রহমান লুকন, নাজমুল হক মজনু, শহিদ আহমদ, আব্দুছ ছোবহান, শাহরিয়ার আহমদ শামিম, আব্দুস সুবহান, শাহান আলম, আহমদ আল ফয়ছল ও হরকুমার বিশ্বাস।

কমিটির নেতৃবৃন্দকে ৯০ দিনের মধ্যে ইউনিয়ন ও ওয়ার্ড সমুহের কমিটি গঠন করে সম্মেলন আয়োজনের ও নির্দেশ দেন কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.