সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

জঙ্গি আস্তানার সন্ধান পেলে তাৎক্ষনিক পুলিশকে জানানোর আহ্বান

1সিলেটপোস্ট রিপোর্ট :জঙ্গি কিংবা জঙ্গি আস্তানার খবর পেলে তা তাৎক্ষনিকভাবে জানাতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছে সিলেট জেলা পুলিশ। গতকাল রোববার সিলেট জেলা আইন-শৃংখলা কমিটির সভায় জেলা পুলিশের পক্ষ থেকে এ আহ্বান জানানো হয়।

জেলা প্রশাসকের কনফারেন্স হলে জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে আয়োজিত সভায় জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যানের গাড়িতে ডাকাত দলের হামলা, সিলেটের বিভিন্ন রাস্তা-ঘাটের করুণ দশা, বিভিন্ন কোয়ারিতে নিষিদ্ধ ঘোষিত বোমা মেশিনের কার্যক্রম বন্ধ করা ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সভায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী ও তার গাড়িতে ডাকাত দলের হামলার বিষয়টি আলোকপাত করা হলে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় এরই মধ্যে ১০ জন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

তিনি এও জানান, রাস্তার অবস্থা খারাপ হওয়ায় অনেক সময় ঘটনাস্থলে পৌঁছার আগেই ডাকাতরা পালিয়ে যায়। তবে, পুলিশ ডাকাতদের দমনে আন্তরিক রয়েছে বলে জানান তিনি। সভায় তিনি জঙ্গিদের দমনে জনপ্রতিনিধিদেরও সহযোগিতা কামনা করেন।

সভায় সিলেটের বিভিন্ন পাথর কোয়ারিতে নিষিদ্ধ ঘোষিত বোমা মেশিন দিয়ে পাথর উত্তোলন বন্ধে এবং সিলেটের বিভিন্ন এলাকার ভাঙ্গাচোরা রাস্তা-ঘাট সংস্কারে সংশ্লিষ্টদের আরো উদ্যোগী হওয়ার পরামর্শ দেয়া হয় বলে বৈঠকে উপস্থিত কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক চৌধুরী জানিয়েছেন।

সভায় অন্যান্যের মধ্যে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস,  আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হক, কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আশিক চৌধুরী, ওসমানী নগরের নবনির্বাচিত চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, ফেঞ্চুগঞ্জের অস্থায়ী চেয়ারম্যান শহীদুর রহমান রুম্মান প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.