সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

নগরীর পাঠানটুলা থেকে ৩ দিন ধরে স্কুলছাত্রী নিখোঁজ

2সিলেটপোস্ট রিপোর্ট :সিলেট নগরীর পাঠানটুলা থেকে ৩ দিন ধরে মাকছুদা আক্তার (১৫) নামের এক স্কুল ছাত্রী নিখোঁজ রয়েছে। সে ময়মনসিংহ জেলার ফুলপুর খানার কারাহা গ্রামের  মো: শফিক উদ্দিনের কন্যা এবং  নগরীর পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। বর্তমান তারা মোহনা ৩৭/৩ এলাকায় বাসাভাড়া নিয়ে থাকছেন।

এব্যাপারে নিখোঁজ স্কুল ছাত্রীর বড় ভাই রাসেল আহমদ জলালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরী (নং-৩৫৯, তাং- ০৮/ ০৪/১৭ ইং) করেছেন।

জানা গেছে, গত ০৮ এপ্রিল সকাল আনুমানিক ৯ টার দিকে বাসা থেকে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বের হওয়ার পর সে স্কুলের ক্লাস শেষে আর বাড়ি ফিরেনি। তখন তার সন্ধানে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করার পরও তাকে পাওয়া যায়নি।

এব্যাপারের জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন জানান যে মাকছুদা আক্তার নিখোঁজ হয়েছে না কেউ তাকে ফুঁসলিয়ে নিয়ে গেছে এ ব্যাপারে তদন্ত  করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.