সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

এবার শাহরিয়াজ-শিলার বিরুদ্ধে অভিযোগ

17সিলেটপোস্ট রিপোর্ট :কিছুদিন আগে ‘ভালো থেকো’ ছবির অভিনয়শিল্পী আরিফিন শুভ, আসিফ ইমরোজ ও তানহা তাসনিয়ার বিরুদ্ধে পরিচালক সমিতিকে অভিযোগ করেছিলেন জাকির হোসেন রাজু। এবার শাহরিয়াজ ও শিরিন শিলার বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ তুললেন এমদাদুল হক খান।

পরিচালক সমিতিতে দেওয়া অভিযোগপত্রে এ নির্মাতা জানান, ৩০ মার্চ ‘মন নিয়ে লুকোচুরি’ সিনেমার গানের শুটিং করতে কক্সবাজার যায় ইউনিট। ৩১ মার্চ সকাল ৭টায় শুটিং শুরুর কথা থাকলেও শিলা সেটে আসেন দুপুর ১২টায়। এরপর মেকআপ নিতে গিয়ে বেলা ৩টা বাজে। অন্যদিকে সকাল ৭টায় সেটে আসার কথা থাকলেও ফ্লাইট মিস করায় পরের ফ্লাইটে বিকেলে সেটে আসেন শাহরিয়াজ।

এমদাদুল আরো জানান, ১ এপ্রিল সকাল ৮টায় কল টাইম থাকলেও শিলা কাউকে কিছু না জানিয়ে আগের দিন রাতে হোটেল থেকে বেরিয়ে যান এবং রাত ২টায় হোটেলে ফিরেন। সকালে ডাকতে গেলে তার মা জানায়, ১০টার আগে ডাকা যাবে না। অন্যদিকে শাহরিয়াজ জানান, ১২টার আগে আসতে পারবেন না।

এরপর পরিচালক সমিতির যুগ্ম মহাসচিব শাহীন সুমনের কাছে অভিযোগ করলে নায়ক-নায়িকা সেটে আসেন। তখন অনেক দেরি হয়ে যায়। তার ওপর সেটে এসে ফেসবুক ও ফোনে কথা বলা নিয়ে ব্যস্ত থাকেন। যার ফলে শুটিং ঠিকমতো করা যায়নি। বাধ্য হয়ে প্যাকআপ করে ঢাকায় ফিরে আসেন নির্মাতা।

এসব আচরণের সুষ্ঠু বিচার চেয়ে সম্প্রতি পরিচালক সমিতিতে চিঠি দিয়েছেন এমদাদুল। সমিতির মহাসচিব বদিউল আলম খোকন জানান, শিগগিরই বিষয়টি নিয়ে বৈঠক হবে। সেখানে শাহরিয়াজ ও শিরিন শিলার কাছে জবাব চাওয়া হবে।

ডব্লিউএস

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.