সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু, লাশ রেখে পালাল শাশুড়ি

5সিলেটপোস্ট রিপোর্ট :গাজীপুরের কালীগঞ্জে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।
এদিকে নিহত ওই গৃহবধূর মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে গেছে শাশুড়ি জয়গননেছা (৫০)। সোমবার দুপুরে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ ও কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাসুমা শারমিন।
নিহত রিতু বেগম উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের কলুন গ্রামের মৃত আব্দুল কাইয়ূমের মেয়ে এবং বক্তারপুর ইউনিয়নের বেরুয়া গ্রামের দিনমজুর মোবারক হোসেনের স্ত্রী।
নিহতের চাচা হেমায়েত ও রাশেদ জানান, ১০ বছর পূর্বে উপজেলার বেরুয়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মোবারকের সঙ্গে রিতুর বিয়ে হয়। তাদের ঘরে রিফাত নামের আট বছরের একটি ছেলে ও মাহিয়া নামের দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পরে রিতু জানতে পারে একই গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার স্বামীর সম্পর্ক রয়েছে।
রিতুর ভাই নাজমুল জানান, ঘটনার দিন সকাল সাড়ে ১০টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হচ্ছিল। এক পর্যায়ে মোবারক শক্ত কাঠ দিয়ে রিতুর মাথায় আঘাত করে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রিতুর শাশুড়ি স্থানীয়দের সহযোগিতায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে রিতুর মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে যান।
কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত জানান, ঘটনার কথা শুনেছি। এ ব্যাপারে মামলা হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.