সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

মুফতি হান্নানের লাশ দেখতে চায় না হিরণবাসী

12সিলেটপোস্ট রিপোর্ট :নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদের শীর্ষনেতা মুফতি আব্দুল হান্নান মুন্সীর ফাঁসির রায় কার্যকর শেষে তার লাশ কোটালীপাড়ায় দাফন করা নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এলাকাবাসী ঘোষণা দিয়েছে যেকোনো মূল্যে তার লাশ গ্রামের বাড়ি হিরণে দাফন করতে দেওয়া হবে না।

মুফতি আব্দুল হান্নান মুন্সীর ফাঁসির রায় যেকোনো সময় কার্যকর হবে। রায় কার্যকর হওয়ার পর তার লাশ গ্রামের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরণ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। ইতোমধ্যে হিরণ গ্রামে পারিবারিক কবরস্থানে মুফতি হান্নানের লাশ দাফনের প্রস্তুতি শুরু হয়ে গেছে বলে বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে।

মুক্তিযোদ্ধা, সাধারণ গ্রামবাসী ও আওয়ামী রাজনৈতিক নেতা-কর্মীরা তার লাশ কোটালীপাড়ায় দাফনের ঘোর আপত্তি জানিয়েছেন। এখানে যাতে এই শীর্ষ জঙ্গি নেতার লাশ দাফন না হয় তার জন্য ইতোপূর্বে কোটালীপাড়ায় বিক্ষোভ মিছিল, মানববন্ধন কর্মসূচি পালন করেছে তার নিজ গ্রামবাসী।

কোটালীপাড়ার হিরন ইউনিয়নের চেয়ারম্যান এবাদুল হক মুন্সী নিজেই ঘোষণা দিয়ে বলেছেন, যেকোনো মূল্যে হান্নান মুন্সীর লাশ এলাকায় ঢুকতে দেবেন না। জনগণকে সঙ্গে নিয়ে তিনি এই শীর্ষ সন্ত্রাসীর লাশ এখানে কবর দিতে দেবেন না। হিরণের মাটি মুফতি হান্নান কলঙ্কিত করেছে। তাই এই কলঙ্কিত লাশ তার গ্রামের বাড়িতে কবর দিতে দেবেন না বলে জানান ওই ইউপি চেয়ারম্যান।

এদিকে কারা কর্তৃপক্ষের চিঠি অনুযায়ী মুফতি হান্নানের পরিবারের চারজন কাশিমপুর কারাগারের যান। সেখানে তার বড়ভাই আলিউজ্জামান মুন্সী, স্ত্রী রুমা বেগম এবং বড় মেয়ে নিশি খানম তার সঙ্গে দেখা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.