সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

রাস্তায় ছড়িয়ে আছে হাজারো রুপি!(ভিডিও)

17সিলেটপোস্ট রিপোর্ট :ব্যস্ত রাস্তার উপর পড়ে রয়েছে হাজার হাজার রুপির কয়েন। আর স্তূপাকৃত সেই কয়েন পাশ কাটিয়েই যাতায়াত করছে যানবাহন মানুষজন। এমনই ছবি দেখা গেল ভারতের পূর্ব মেদিনীপুরের এগরার রাস্তায়।

 

বুধবার সকাল থেকেই এগরা শহরের বেশ কিছু বাসিন্দা স্থানীয় রাস্তার উপর খুচরো পয়সা ফেলতে শুরু করেন। দেখতে দেখতে বেশ কয়েক হাজার রুপি মূল্যের কয়েন রাস্তার উপর জমা হয়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বাড়িতে, দোকানে জমে যাওয়া বিপুল সংখ্যক খুচরো পয়সা নিয়ে সমস্যার সম্মুখীন হয়েই বাধ্য হয়ে এভাবে প্রতিবাদ দেখাচ্ছেন তারা।

সাধারণ মানুষের দাবি, নোটবাতিলের পর থেকে ছোট নোটের অভাব পুরোপুরি মেটেনি। এগরা শহরের অধিকাংশ ব্যাঙ্ক থেকেই বাসিন্দাদের নোটের বদলে কয়েন দেওয়া হচ্ছে। কিন্তু ব্যাঙ্কে রুপি জমা দিতে গেলে সেই কয়েন আর নিতে চাইছে না ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

ফলে, ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ মানুষ, প্রত্যেকের কাছেই বিপুল সংখ্যক কয়েন জমে গেছে। যা নিয়ে প্রতিদিনের কাজ চালানো অত্যন্ত সমস্যার। বার বার ব্যাঙ্ক কর্তৃপক্ষকে সমস্যার কথা জানিয়েও লাভ না হওয়ায় এভাবে রাস্তায় কয়েন ফেলে প্রতিবাদ করা হল বলে জানিয়েছেন বাসিন্দারা।

অভিনব এই প্রতিবাদ দেখতে যথেষ্ট ভিড়ও জমে যায়। শেষ পর্যন্ত ঘটনাস্থলে যায় এগরা থানার পুলিশ। সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেওয়া হলে রাস্তা থেকে কয়েন সরিয়ে নেন স্থানীয় বাসিন্দারা।

ভিডিও…

সূত্র : এবেলা

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.