সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

ফাঁস হওয়া প্রশ্ন সমাধানের সময় শিক্ষিকাসহ আটক ২

21সিলেটপোস্ট রিপোর্ট :লালামাটিয়া মহিলা কলেজ পরীক্ষা কেন্দ্রে উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালে কলেজ সংলগ্ন একটা রেস্তরাঁ থেকে দুজনকে আটক করে পুলিশ। তারা ফেসবুকে ফাঁস হওয়া প্রশ্নের সমাধান মোবাইলে করছিলেন। বুধবার উদ্ভিদ বিজ্ঞান পরীক্ষা চলাকালে সাদা পোশাকে থাকা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা একজন শিক্ষার্থী ও একজন শিক্ষিকাকে আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পরীক্ষা শুরুর আগে লালমাটিয়া মহিলা কলেজ কেন্দ্রের সামনে কুটুমবাড়ি রেস্তরাঁর ভেতরে কয়েকজন শিক্ষার্থী ছিল। সেখানে পরীক্ষা শুরুর পর ফেসবুকে প্রশ্ন সমাধান করার সময় সিফাত জেসমিন নূর ও মেহেদী হাসান নামে দু’জন আটক করা হয়।

এর মধ্যে সিফাত জেসমিন নূর ঢাকার একটি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের শিক্ষিকা। আর মেহেদী হাসান তেজগাঁও কলেজের শিক্ষার্থী।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.