সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সেনা সদস্যের পুরুষাঙ্গ কর্তন, শুনে প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

27সিলেটপোস্ট রিপোর্ট :ভোলার চরফ্যাশনে প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে স্থানীয়রা এক সেনা সদস্যের পুরুষাঙ্গ কেটে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ কথা শুনে প্রেমিকা গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। উপজেলার ওচমানগঞ্জ উত্তর ফ্যাশন গ্রামে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। রাতেই প্রেমিককে চরফ্যাশন হাসপাতাল থেকে বরিশাল রেফার করা হয়। এ ছাড়া প্রেমিকাকে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় ওচমাগঞ্জ গ্রামের আবদুল খালেক ভূঁইয়ার ছেলে সেনা সদস্য রাজিব (২৪) প্রেমের টানে একই ইউনিয়নের উত্তর ফ্যাসন গ্রামে প্রেমিকার সঙ্গে দেখা করতে যান। স্থানীয়রা প্রেমিক-প্রেমিকার বিষয়টি টের পেয়ে রাজিবকে ধরে তার পুরুষাঙ্গ কেটে ফেলে। তাৎক্ষণিক তাকে চরফ্যাশন হাসপাতালে আনা হলে চিকিৎসক তার অবস্থা খারাপ দেখে বরিশাল শেবাসিম হাসপাতালে রেফার করেন। এ খবর শুনে রাতেই গলায় ফাঁস দেন অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়।

ওই ছাত্রীর বাবা জানান, তিনি রাত সাড়ে ৯টায় কর্তারহাট থেকে এসে দেখে তার মেয়ে ঘরের সামনে একটি গাছে ফাঁস দিয়েছে। তাকে নামিয়ে চিকিৎসার জন্য চরফ্যাশন হাসপাতালে আনা হয়েছে। চিকিৎসক জানান, রাত সাড়ে ১২টায় পর্যন্ত তার জ্ঞান ফেরেনি। তার অবস্থা আশঙ্কাজনক।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ম. এনামুল হক জানান, ওচমানগঞ্জ এমন একটি বিষয় শুনেছি তবে কেউ এখনও অভিযোগ দেয়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.