সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

রিপনের লাশ নিলেন স্বজনরা গ্রামের বাড়িতে

2সিলেটপোস্ট রিপোর্ট :গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে সিলেট কারাগারে ফাঁসি কার্যকর হওয়া জঙ্গি দেলোয়ার হোসেন রিপনের লাশ।

বুধবার রাত ১০টা ৪০ মিনিটে রিপনের লাশবাহী অ্যাম্বুলেন্স সিলেট কারাগার থেকে বের হয়। তার লাশ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কোনাগাও গ্রামে নিয়ে যাওয়া হবে।3

লাশের সাথে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর কয়েকজন সদস্যকেও দেখা গেছে।

বুধবার রাত ১০টায় সিলেট কেন্দ্রীয় কারাগারে রিপনের ফাঁসি কার্যকর হয়।

এর আগে বুধবার সন্ধ্যার দিকে মৃত্যুদণ্ডাদেশ প্রাপ্ত জঙ্গি রিপনের সাথে শেষ সাক্ষাৎ করতে সিলেট কেন্দ্রিয় কারাগারে এসেছেন তার পরিবারের সদস্যরা। দুটি মাইক্রোবাস ও একটি সিএনজি অটোরিকশায় তারা কারাফটকে পৌঁছান।

সিলেট কেন্দ্রীয় কারাগারে জেল সুপার ছগির মিয়া জানান, আজ রাতেই রিপনের ফাঁসি কার্যকর করা হবে। ফাঁসি কার্যকরের লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।  সন্ধ্যায় রিপনের বাবা-মাসহ স্বজনদের আবারো দেখা করার জন্য এসেছেন। তারা যতজন আসছেন সকলকেই দেখা করিয়ে দেওয়া হবে।

তিনি আরো জানান, কারাগার ও আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। সাদা পোশাকে পুলিশ তাদের দায়িত্ব পালন করছে।  পুলিশসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক ও তৎপর রয়েছে।

সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা মামলায় মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত হরকাতুল জিহাদের (হুজি) ক্যাডার জঙ্গি দেলোয়ার হোসেন রিপনের ফাঁসির রায় আজ রাতেই সিলেট কেন্দ্রীয় কারাগারে কার্যকর হচ্ছে। তার রায় কার্যকরে ইতিমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রস্তুত রাখা হয়েছে ১০ জল্লাদকেও।

এদিকে, কারাগার এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুরো এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে। কারাগারের সামনের সড়কের যানচলাচল বন্ধ করে দেয়া হয়েছে। একই সাথে ওই সড়ক দিয়ে সাধারণ মানুষের চলাফেরাও নিয়ন্ত্রণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.