সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

রাষ্ট্রপতি সোমবার সুনামগঞ্জে আসছেন

1সিলেটপোস্ট রিপোর্ট :সিলেট বিভাগের হাওরাঞ্চলের ক্ষতিগ্রস্ত কৃষদের দেখতে সুনামগঞ্জ আসছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ ।

আগামী সোমবার দুপুরে হেলিকপ্টারযোগে তিনি সুনামঞ্জের দুর্গত হাওর এলাকাতে আসবেন।

সুনামগঞ্জ জেলা প্রশাসক শেখ মোহাম্মদ রফিকুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মহামান্য রাষ্ট্রপতি আগামী সোমবার সুনামঞ্জের হাওরসমূহ পরিদর্শন করবেন। সুনামগঞ্জে রাত যাপন করে পরদিন আবার তিনি ঢাকা ফিরে যাবেন।

বঙ্গভবনে প্রস্তুতি সভা:
রাষ্ট্রপতির সুনামগঞ্জ সফর উপলক্ষে বঙ্গভবনের স্টেট ডাইনিং হলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রাষ্ট্রপতির সচিব সম্পদ বড়ুয়ার সভাপতিত্বে গত বুধবার এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ মোহাম্মদ রফিকুল ইসলাম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, সুনামগঞ্জ পৌর মেয়র আইয়ুব বখত জগলুল সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.