সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

মেয়ের অভিনয় দক্ষতায় মুগ্ধ শাহরুখ

7সিলেটপোস্ট রিপোর্ট ::সুহানার দুর্দান্ত অভিনয় দক্ষতা রয়েছে। এমনটাই জানালেন শাহরুখ খান। নিজের মেয়ের সম্পর্কে বলতে গিয়ে বলিউড সুপারস্টার জানান, ও অভিনয়টা ভালোবাসে।

যদিও, এই মুহূর্তে সুহানা বা তার অন্য কোনও সন্তানই অভিনয় জগতে পা রাখতে ইচ্ছুক নয় বলে জানান তিনি। কিং খানের মতে, যদি দেখা যায় অভিনয়ের আগুন মনের মধ্যে দুই থেকে তিন বছর পরেও রয়ে গিয়েছে, তাহলে তারা এই পেশায় আসতেই পারে।

তবে, ৫১ বছরের অভিনেতা জানিয়ে দিয়েছেন, না তিনি সন্তানদের এই পেশায় আসার জন্য চাপসৃষ্টি করবেন, না চাইবেন, আসলেও তারা যেন বাবার ছায়া থেকে মুক্ত হয়ে নিজেদের ক্ষমতায় নাম অর্জন করে।

শাহরুখ বলেন, অভিনয় করতে গেলে ন্যূনতম স্নাতক হওয়ার যোগ্যতা লাগে। অভিনয় করতে হলে প্রথমে স্কুল-কলেজের পঠনপাঠন শেষ করাটা দরকারি। তারপর থিয়েটার বা অভিনয় সম্পর্কে এক-দু বছর শিখে হাতেখড়ি করা উচিৎ।

শাহরুখের ছেলে-মেয়েকে দেখা যায় অনেক সময় বাবার শুটিং সেটে হাজির থাকতে। যদিও, অভিনেতা নিজে মনে করেন, এর থেকে ওরা কিছুই শিখবে না। সকলে ওদের তারকা-কন্যা হিসেবে দেখে। যা হওয়া উচিৎ নয়।

শাহরুখ চান, তার ছায়ায় থাকার থেকে সন্তানরা বেরিয়ে গিয়ে নতুন কিছু শিখুক। তাতে তারা উপকৃত হবে। জীবনের শিক্ষা পাবে। কাজের ক্ষেত্রে সুবিধা হবে। নিজেদের যোগ্যতা বিচার করতে পারবে। সূত্র : এবিপি আনন্দ

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.