সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

ইলিয়াসের সন্ধান না দিলে কঠোর আন্দোলনের হুমকি

1সিলেটপোস্ট রিপোর্ট ::নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীকে দ্রুত জনগনের মাঝে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ।

রোববার সকালে  সিলেট নগরের কেন্দ্রীয় শহিদ মিনারে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা এ দাবি জানান। বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর সন্ধান দিতে সরকার ব্যর্থ হলে কঠোর আন্দোলন গড়ে তোলারও হুমকি দেন তারা।

সংগ্রাম পরিষদের আহবায়ক বিএনপি নেতা মখন মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বিএনপি ও অঙ্গ সহযোগী সংঠনের নেতারা।

বক্তারা, বলেন নিখোঁজের দীর্ঘ পাচ বছর হয়ে গেলেও সরকার এখন পর্যন্ত ইলিয়াস আলীর সন্ধান দিতে পারেনি। এতেই প্রমাণিত হয়, বিএনপির রাজনীতিকে ধ্বংস করতেই তাকে গুম করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন লস্কর, সিলেট সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহজামাল নূরুল হুদা, সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর দিনার খান হাসু, সালেহা কবীর শেপি, মহানগর মহিলা দলের সভানেত্রী অধ্যাপক সামিয়া চৌধুরী, জাসাস নেতা জসিম উদ্দিন প্রমুখ।

প্রসঙ্গত, ২০১২ সালের ১৭ এপ্রিল ঢাকা থেকে গাড়ি চালক আনসার আলীসহ নিখোঁজ হন বিএনপি নেতা ইলিয়াস আলী। এরপর থেকে তার সন্ধান দাবিতে সিলেটে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের ব্যানারে আন্দোলন করে আসছেন বিএনপি নেতাকর্মীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.