সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

সাড়ে ৩০০ ক্রীড়াবিদকে সংবর্ধনা দিবেন প্রধানমন্ত্রী

15সিলেটপোস্ট রিপোর্ট ::প্রধানমন্ত্রী শেখ হাসিনা নববর্ষের তৃতীয় দিনে সংবর্ধনা দেবেন তিন শতাধিক ক্রীড়াবিদকে। গত বছর অক্টোবর থেকে এ পর্যন্ত আন্তর্জাতিক অঙ্গনে যেসব ক্রীড়াবিদ সফলতা অর্জন করেছেন তারাই পাচ্ছেন সংবর্ধনা। রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস বলেন, সব মিলিয়ে তিন থেকে সাড়ে তিনশ’ ক্রীড়াবিদ পাবেন এ সংবর্ধনা।

সংবর্ধনায় ক্রীড়াবিদদের জন্য অর্থ পুরস্কারও দেয়া হতে পারে। আন্তর্জাতিক প্রতিযোগিতায় পদক কিংবা সাফল্য পাওয়া ক্রীড়াবিদ বা দলকে প্রধানমন্ত্রীর সংবর্ধনা নতুন নয়। তবে এই প্রথম নির্দিষ্ট একটি সময়ের মধ্যে সাফল্য অর্জন করা সব ক্রীড়াবিদকে এক অনুষ্ঠানে সংবর্ধনা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের খেলাধুলায় নতুন এক অধ্যায়ই যোগ করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

এনএসসি সূত্রে জানা গেছে, হ্যান্ডবল, সাঁতার, হকি, মহিলা টি-টোয়েন্টি ক্রিকেট, শ্যুটিং, মহিলাদের জুনিয়র ব্যাডমিন্টন, ভারোত্তোলন, ভলিবল, সাফ চ্যাম্পিয়নশিপে অংশ নেয়া নারী ফুটবল দল, গলফ, আরচারি, স্পেশাল অলিম্পিকস, দাবা, রোলবল ওয়ার্ল্ডকাপে অংশ নেয়া বাংলাদেশ দল, বধির ক্রিকেট দল, মককাপ ফুটবলে অংশ নেয়া জুনিয়র দল, সম্প্রতি শ্রীলঙ্কায় টেস্ট, ওয়ানডে এবং টিটোয়েন্টি সিরিজ ড্র করা ক্রিকেটাররা থাকছেন এ সংবর্ধনায়।

এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গত এসএ গেমসে স্বর্ণজয়ী তিন ক্রীড়াবিদ সাঁতারু মাহফুজা খাতুন শিলা, ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত শ্যুটার শাকিল আহমদের হাতে তুলে দেবেন তাদের জন্য নির্মিত সরকারি ফ্লাটের চাবি। এসএ গেমসে স্বর্ণ জয়ের পর তাদের ফ্লাট দেয়ার ঘোষণা দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সূত্র : বাসস।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.