সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

কাশ্মীরিদের ওপর অত্যাচারের আরো ভিডিও ইন্টারনেটে

17সিলেটপোস্ট রিপোর্ট ::ভারতীয় সেনার জিপের সামনে কাশ্মীরি যুবককে বেঁধে নিয়ে যাওয়ার ভিডিও প্রকাশের পর তাদের ওপর অত্যাচারের আরো দুটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। খবর ডনের।

এই দুই ভিডিওর একটি হুরিয়াত নেতা মিরওয়াইজ ওমর ফারুক তার টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করেন। ভিডিওতে দেখা যায় একজন যুবককে চার ভারতীয় সেনা বুট জুতা দিয়ে চেপে মাটিতে শুইয়ে রেখে লাঠি দিয়ে পেটাচ্ছে।

ফারুক দাবি করেন ভিডিওটি গত শনিবার পুলাওয়ামাতে করা হয়। এ অঞ্চলেই কাশ্মীরের জনগণ বিক্ষোভ করছে।

ভিডিওর প্রথমে দেখা যায় দুইজন ভারতীয় সেনা এক যুবকের পা ধরে টেনে নিয়ে যাচ্ছে। এরপর একজন তার পায়ের ওপর দাঁড়িয়ে আছেন। অপর সেনা তাকে লাঠি দিয়ে পেটাচ্ছেন এবং যুবক যন্ত্রণায় চিৎকার করছেন।

এরপর যখন যুবক ওঠার চেষ্টা করছেন তখন আরো দুইজন সেনা এসে কার চুলের মুঠি ধরে মাটিতে ফের শুইয়ে দিচ্ছেন। একজন সৈন্য যুবকের পা ভাঁজ করে নিতম্বের উপর রাখছেন এবং আগের সৈন্য ফের তাকে নিষ্ঠুরভাবে পেটানো শুরু করছেন।

অন্য আরেকটি ভিডিও ফারুক প্রকাশ করেন। সেখানে দেখা যায় ভারতীয় সেনাদের গাড়ির ভেতর ছয়জন কাশ্মীরি যুবককে হাতকড়া পরিয়ে রাখা। তাদেরকে জোর করে পাকিস্তানের বিপক্ষে স্লোগান দিতে বাধ্য করছেন।

যুবকদেরকে বারবার পেটানো হচ্ছিল ও লাঞ্ছিত করছে ভারতীয় সেনা সদস্যরা। একজন সৈন্যকে বলতে শোনা যাচ্ছে, স্বাধীনতা চাই তোমাদের? বলে সে বারবার একজন যুবকের মাথায় ঘুষি মারছে ও রক্তাক্ত করে দিচ্ছে।

এপ্রিলের ৯ তারিখে ভারত অধিকৃত কাশ্মীরে ফের সহিংসতা শুরু হয়। বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে অন্তত ৮ জন নিহত হন এবং দুই ডজন মানুষ আহত হন।

কাশ্মীরে ভোটগ্রহণ অনুষ্ঠানে বিচ্ছিন্নতাবাদীরা ভোট বয়কট করে। যার ফলে ঐ অঞ্চলে নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয় ও ভোটারদের উপস্থিতি কমে যায়।

( ভিডিও লিংক :https://twitter.com/MirwaizKashmir/status/853223569723019265

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.