সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

ঈদে শাকিবের কয় ছবি?

5সিলেটপোস্ট রিপোর্ট ::অর্ধযুগেরও বেশি সময় ধরে বাংলাদেশের সিনে ইন্ডাস্ট্রিতে এক নম্বর অবস্থানটি ধরে রেখেছেন শাকিব খান। এমনও ঈদ গেছে যেখানে তার সাতটি ছবি মুক্তি পাওয়ার রেকর্ড রয়েছে। গত দু-তিন বছর ধরে সে ধারা থেকে কিছুটা বেরিয়ে এসেছিলেন তিনি। তবে এ ঈদুল ফিতরে তার চারটির অধিক ছবি মুক্তির সম্ভাবনা সৃষ্টি হয়েছে।

এখন পর্যন্ত ঈদের ছবি হিসেবে ঘোষণায় রয়েছে— নবাব, রংবাজ ও শ্রী ভেঙ্কটেশের নাম ঠিক না হওয়া একটি ছবি। এছাড়া ‘রাজনীতি’ ও ‘অহংকার’ও ঈদে আসার প্রস্তুতি নিচ্ছে।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় ‘নবাব’ পরিচালনা করছেন জয়দীপ মুখার্জী। এতে শাকিবের বিপরীতে রয়েছেন শুভশ্রী। এরইমধ্যে শাকিব ছবিটির শুটিং শেষ করেছেন।

বুবলির সাথে করা ‘অহংকার’ আসার কথা ছিল পহেলা বৈশাখ। তবে পরিচালক শাহাদত হোসেন লিটন জানালেন, তারা ঈদের আসার জোর প্রস্তুতি নিচ্ছেন।

কলকাতার এক নম্বর প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ শাকিবকে আগামী তিন বছরে প্রতি ঈদে একটি করে ছয়টি ছবিতে চুক্তিবদ্ধ করিয়েছে। তার ধারাবাহিকতায় শাকিব গেল সপ্তাহে শুটিং শেষ করেছেন নাম ঠিক না হওয়া একটি ছবির। রাজিবের পরিচালনায় ছবিটিতে শাকিবের বিপরীতে আছেন নুসরাত ও সায়ন্তিকা।

অন্যদিকে বাংলাদেশে ভেঙ্কটেশ তাদের কার্যক্রম শুরু করার জন্য অফিস নিয়েছে এবং কোম্পানি রেজিস্ট্রেশন করেছে। তারা বাংলাদেশি প্রোডাকশন হিসেবে ‘রংবাজ’ প্রযোজনা করছে। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটিতে শাকিবের বিপরীতে আছেন বুবলি। ছবিটির সহ-প্রযোজক হিসেবে আছে রঙধনু চলচ্চিত্র।

অন্যদিকে প্রায় দুবছর ধরে ‘রাজনীতি’র শুটিং শেষ করেন বুলবুল বিশ্বাস। শাকিবের বিপরীতে ছবিটিতে আছেন অপু বিশ্বাস। এটিকে আবার শাকিবের সাথে অপুর শেষ ছবি হিসেবে ধরা হচ্ছে। কারণ তাদের জুটির অসমাপ্ত ছবিগুলো শেষ করা নির্ভর করছে শাকিবের মর্জির উপর।

ঈদে আসলে আপনার কয়টি ছবি মুক্তি পাবে? ‘এখনো ঈদ আসতে অনেক বাকি। ঈদের দুসপ্তাহের আগে আসলে বলা মুশকিল’— বলছিলেন শাকিব খান। তবে তিনি এও বলেন, ‘ঈদে ৫-৬টি করে ছবি আমার অতীতে অনেকবার মুক্তি পেয়েছে এবং সব ছবি ব্যবসায়িক সফলতাও পেয়েছে। এ বছর এমন কিছু হলে আশ্চর্যের কিছু হবে না।’

বোঝায় যাচ্ছে শাকিব এবারও ঈদে তার একচেটিয়া দখলধারিত্বটা ধরে রাখতে চাইছেন। সেটার জন্য তিনি কয়টি ছবি মুক্তি দেন তার জন্য আমাদের এখন থেকেই অপেক্ষা করতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.