সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

কিশোরগঞ্জে শিক্ষিকাকে মারধর

11সিলেটপোস্ট রিপোর্ট::জেলার পাকুন্দিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে হোসনে আক্তার (৩৭) নামে এক শিক্ষিকাকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। তিনি উপজেলার মেহেরধন বাড়ির ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। সোমবার সকালে বিদ্যালয়ের যাওয়ার পথে এ ঘটনা ঘটে। স্থানীয় একাধিক সূত্র জানায়, শিক্ষিকার শ্বশুড় বাড়ির লোকজনের সাথে খামা গ্রামের মাওলানা সিদ্দিকুর রহমানের জমিজমা নিয়ে মামলা মোকদ্দমা চলছিল।

এর জের ধরে সকালে শিক্ষিকা হোসনে আক্তার মাওলানার বাড়ির সামনে দিয়ে স্কুলে যাওয়ার পথে তার ছেলে শরীফ, কবির ও তার মেয়ের জামাই রিপন এলোপাথারিভাবে পিটিয়ে শিক্ষিকাকে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে পাকুন্দিয়া থানা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেন।

এ ব্যাপারে ইউএনও অন্নপূর্ণা দেবনাথ সাংবাদিকদের জানান, নিরাপরাধ শিক্ষিকাকে যারা পিটিয়েছে তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন। এ বিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.