সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

কাজে আসেনি ভোহরার ওয়ান ম্যান শো

2সিলেটপোস্ট রিপোর্ট ::ব্যাটসম্যনদের ব্যর্থতায় সোমবার আইপিএলে হায়দরাবাদের বিরুদ্ধে ম পরাজিত হয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। একমাত্র ওপেনার মানান ভোহরা ছাড়া আর কোন ব্যাটসম্যানই বড় ইনিংস খেলতে পারেননি। ফলে ভোহরার ৫০ বলে ৯৫ রানের দুর্দান্ত ইনিংস নিশ্চিত করতে পারেনি দলের জয়। পাঞ্জাবের ইনিংসের দ্বিতীয় সর্বোচ্চ রান ছিলো ইয়ন মরগানের ১৩।

দলীয় ১৭ রানে ওপেনার হাশিম আমলা ও তিন নম্বরে নামা গ্লেন ম্যাক্সওয়েলকে তুলে নিয়ে পাঞ্জাবকে ব্যাকফুটে ঠেলে দেন এই পেসার। কিন্তু আরেক ওপেনার মানান ভোহরার ঝড়ো ইনিংস জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যায় প্রীতি জিনতার দলকে।

একক প্রচেষ্টায় দলকে জয়ের কাছাকাছি নিয়ে গিয়েছিলেন ভোহরা।  কিন্তু দুর্ভগ্য তার। ফলে ঘরের মাঠে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে নাটকীয় জয় পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। হায়দরাবাদের পক্ষে দারুণ বোলিং করে ৫ উইকেট নিয়েছেন পেসার ভূবনেশ্বর কুমার।

শেষ দুই ওভারে পাঞ্জাবের দরকার ছিলো ১৬ রান হাতে ৩ উইকেট, ক্রিজে তখন ৪৯ বলে ৯৫ রান করা ভোহরা। স্পষ্টতই ম্যাচে এগিয়ে পাঞ্জাব। কিন্তু ১৯তম ওভারের প্রথম তিন বলের মধ্যে কেসি কারিআপ্পা ও ভোহরাকে ফিরিয়ে দেন ভূবনেশ্বর। এরপর শেষ উইকেট জুটি আর ১০ রান যোগ করে বিচ্ছিন্ন হয়।  পাঞ্জাব অলআউট হয় ১৫৪ রানে।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ৫৪ বলে ৭০ ও নামান ওঝার ২০ বলে ৩৪ রানে ভর করে ৬ উইকেটে ১৫৯ রান করে হায়দরাবাদ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.