সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সালিশে কান ধরে উঠ-বস, নাকে খৎ

4সিলেটপোস্ট রিপোর্ট ::বগুড়ার শেরপুরের মানদাইন চান্দু পুকুর গ্রামে যৌন হয়রানির ঘটনায় সালিশি বৈঠকে কাজম আলীকে (৩২) ৬০ হাজার টাকা জরিমানা, কান ধরে উঠা-বসা, নাকে খৎ দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বিশালপুর ইউনিয়নের মানদাইল চান্দু পুকুর গ্রামের এক গৃহবধু (৩৫) শনিবার বিকালে বাড়ির পাশে মাঠ থেকে ঘাস নিয়ে ফেরার পথে একই গ্রামের গোপাল মিয়ার ছেলে কাজম আলী তাকে জোরপূর্বক জড়িয়ে ধরে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। গৃহবধূ বিষয়টি তার পরিবারকে জানায়। গত রোববার ওই গ্রামের আলাবক্সের বাড়িতে সাবেক মেম্বর জাকির হোসেন ও জাইদুল ইসলাম, মানদাইনের বড় জলিলের নেতৃত্বে ৫/৬ জন মাতুব্ব সালিশি বৈঠকে কাজম আলীর বিরুদ্ধে ৬০ হাজার টাকা জরিমানা,কান ধরে উঠা-বসা, মাটিতে নাকে খৎ দেয়ার রায় প্রদান করেন। তাৎক্ষণিকভাবে রায় বাস্তবায়ন করা হয়। কিন্তু রায়ের ৬০ হাজার টাকা মঙ্গলবার মাতুব্বরদের কাছে দেবে বলে জানিয়েছে।
বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিশালপুর ইউনিয়নের ২ নং ওয়াডের সদস্য শহিদুল ইসলাম জানান-,আমি শুনেছি যৌন হয়রানির ঘটনায় বিচার করে টাকা জরিমানাসহ কান ধরে উঠ-বস, নাকে খৎ দেয়া হয়েছে।
শেরপুর উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলাম বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে স্থানীয় চেয়ারম্যানের সাথে কথা বলে সত্যতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.