সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

রবিনার ‘মাতর’ ধর্ষণের দৃশ্যের জন্যেই কি পড়ল সিবিএফসি-র কোপে?

13সিলেটপোস্ট রিপোর্ট ::সম্প্রতি শোনা যাচ্ছে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের কোপে পড়েছে রবিনা ট্যান্ডনের আসন্ন ছবি ‘মাতর’। জানা গেছে ছবিতে যে ধর্ষণের দৃশ্য রয়েছে, তার নৃশংসতার জন্যেই এই ছবির ওপর নিষেধাজ্ঞা জারি করেছে সিবিএফসি। যদিও সে দাবি নাকচ করে দিয়েছেন ছবির প্রযোজক অঞ্জুম রিজভি।

তারপরই প্রযোজকের দাবি, এমন কোনো খবরের কথা তার জানা নেই। তিনি আরও বলেন সোমবার ছবিটি দেখবে সিবিএফসি। এখনও পর্যন্ত এই ছবির ওপর কোনো নিষেধাজ্ঞা জারি হয়নি, দাবি প্রযোজকের।

তবে ছবি তৈরির সঙ্গে যুক্ত অপর এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, শনিবার এই ছবি অর্ধেক দেখে বেরিয়ে যান সিবিএফসির সদস্যেরা। তারপরই নিষেধাজ্ঞা জারির সিদ্ধান্ত। এরপর ছবির প্রযোজকের অনুরোধে সিবিএফসির সদস্যদের সোমবার ছবিটি ফের দেখার কথা। তখন হয়তো তারা সিদ্ধান্ত বিবেচনা করে দেখতে পারেন। তবে ছবিতে যে মাত্রায় হিংস্রতা দেখানো হয়েছে, তাতে ‘এ’ সার্টিফিকেট দিয়েও প্রচুর কাটছাঁট করতে হবে ছবিতে।

মাইকেল পেলিকোর লেখা এবং অ্যাস্টার সৈয়দের পরিচালনায় তৈরি এই ছবিটি মূলত একটি রিভেঞ্জ থ্রিলার। ২১ এপ্রিল ছবিটি পর্দায় আসার কথা ছিল, কিন্তু সিবিএফসি-র সঙ্গে সাম্প্রতিক এই ঝামেলায় এখন সম্ভবত পিছিয়ে যেতে পারে ‘মাতর’ মুক্তির তারিখ।

সূত্র: এবিপি আনন্দ

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.