সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

খালেদার কাছে মাফ চেয়ে ফিরলেন সংস্কারপন্থী নজির

5সিলেটপোস্ট রিপোর্ট ::বিএনপির সংস্কারপন্থী বলে পরিচিত আরও এক শীর্ষ নেতা ও সাবেক সংসদ সদস্য নজির হোসেন এবার দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছেন। মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে নজির হোসেন দীর্ঘ প্রায় এক যুগ পর দেখা করেন খালেদা জিয়ার সাথে।

সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবীর খান। তবে খালেদা-নজির কি কথা হয়েছে তা নিয়ে তিনি কিছু জানেন না বলে জানান।

পরে রাতে নজীর হোসেন টেলিফোনে বলেন, বেগম জিয়ার সাথে আমি দেখা করেছি। ম্যাডাম দেশের বর্তমান অবস্থা তুলে ধরেছেন। বলেছেন এই দুঃসময়ে দলের জন্য কাজ করতে।

নজির হোসের বলেন, ‘আমি ম্যাডামের কাছে মাফ চেয়েছি। অতীত ভুল-ত্রুটি ম্যাডামকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতে অনুরোধ করেছি।

নজির হোসেন জানান, বেগম খালেদা জিয়া তাকে নিজ জেলা এবং এলাকায় দলের জন্য কাজ করা এবং দলীয় নেতাকর্মীদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন।

এরআগে আরও দুই শীর্ষ সংস্কারপন্থী নেতা সাখাওয়াত হোসেন বকুল এবং জহিরুদ্দিন স্বপন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করে দলীয় কাজে আবার সক্রিয় হয়েছেন।

সাবেক বামপন্থী নজির হোসেন এর আগে সুনামগঞ্জ থেকে বিএনপির মনোনয়নে সংসদ সদস্য হয়েছিলেন। সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে নজির হোসনকে তৎকালীন মহাসচিব আব্দুল মান্নান ভূঁইয়ার সাথে বিএনপি থেকে বহিষ্কার করেছিলেন বেগম খালদা জিয়া।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.