সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

চোরাই সাপের বিষ যেত ওষুধ কোম্পানিতে : ডিবি

7সিলেটপোস্ট রিপোর্ট ::চোরাই পথে সাপের বিষ আমদানি করে বিভিন্ন ওষুধ কোম্পানিতে সরবরাহ করা হতে বলে জানিয়েছেন গ্রেফতার পাঁচজন। গোয়েন্দা পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ সব তথ্য জানিয়েছেন। মঙ্গলবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন।

এর আগে সোমবার কুড়িল বাসস্ট্যান্ড থেকে ৫০ কোটি টাকা মূল্যের ১২ পাউন্ড সাপের বিষসহ ওই পাঁচজনকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তর বিভাগের বিমানবন্দর জোনাল টিম।

গ্রেফতাররা হলেন- মো. আবু হানিফ (চেয়ারম্যান), মো. আফতাব আলী, মো. নজরুল ইসলাম, মো. মুক্তার হোসেন ও মো. রহিচ উদ্দিন।

ডিবির যুগ্ম কমিশনার আব্দুল বাতেন জানান, গ্রেফতাররা জিজ্ঞাসাবাদে জানায় তারা চোরাই পথে সাপের বিষ আমদানি করে বিভিন্ন ওষুধ কোম্পানিতে সরবরাহ করে। তারা নিজেরাই ক্রেতা-বিক্রেতা সেজে প্রকৃত ক্রেতার কাছে বিষগুলো বিক্রির মাধ্যমে প্রতারণা করতো।

তিনি জানান, ওই পাঁচজনের কাছ থেকে একটি ফল রাখার বাক্সে ৬টি স্বচ্ছ কাঁচের জারের ভেতর দুটি কৌটায় বাদামি রংয়ের তরল জাতীয় পদার্থ, দুটি কৌটায় সাদা রংয়ের পাউডার জাতীয় পদার্থ এবং আরো দুটি কৌটার মধ্যে নীল পাউডার সাদৃশ্য পদার্থ পাওয়া যায়।

আব্দুল বাতেন জানান, প্রত্যেকটি কৌটার উপরে হলুদ কাগজে কালো রংয়ে ইংরেজিতে ‘রেড ড্রাগন কোম্পানি ইন ফ্রান্স, কোড নম্বর-৮০৯৭৫, কোবরা স্ন্যাক পয়সন অব ফ্রান্স, কেয়ারফুলি হ্যান্ডেলিং লেখা ছিল। এ ছাড়াও এলিয়ন এ-১৫ মডেলের একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-২১-১৭১০) উদ্ধার করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.