সংবাদ শিরোনাম
ওসমানীনগরের বুড়ি নদীর চরে ঐতিহ্যবাহী বারুনী মেলা  » «   দেশে খাদ্য উৎপাদন বৃদ্ধি’তে আওয়ামী লীগ সরকার কৃষকদের কল্যাণে এগিয়ে এসেছে-প্রবাসী কল্যান মন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় যৌতুক মামলায় প্রবাসী গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে সিলেটগামি ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন ঘটনাস্থলে নিহত ৩  » «   ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   নিউজার্সি প্যাটারসন সন্মাননায় ভূষিত হয়েছেন বাংলাদেশি নারী ডাক্তার রেহানা রব  » «   জৈন্তাপুরে নিখোঁজ হওয়ার ১০ ঘন্টার মধ্যে পুলিশ মোবাইল ট্র্যাকিং করে মাদ্রাসা ছাত্র-কে উদ্বার করতে সক্ষম হয়েছে  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন  আটক ৫  » «   ওসমানীনগরে শিক্ষর্থীর রক্তাক্ত লাশ উদ্ধারের ঘটনায় মামলা গ্রেফতার নেই ৩ দিনে  » «   ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জের ফুলতলী বাজারে বাস ও মটরসাইকেলের মূখমোখি সংঘর্ষে নিহত-১  » «   ওসমানীনগরে স্কুল শিক্ষর্থীর মৃত্যুর ঘটনায় কতিত প্রেমিক আটক  » «   ওসমানীনগরে স্কুল ছাত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে প্রেমের টানে প্রেমিকের বাড়িতে প্রেমিকার ৩দিন ধরে অনশন! এলাকায় আলোচনার পাশাপাশি সমালোচনার ঝড়  » «   ওসমানীনগরে আগুনে পুড়ে তরুনীর রহস্যজনক মৃত্যু  » «   দোয়ারাবাজারে প্রতিপক্ষের হামলায় শিশু নিহত, আটক  ২  » «  

আ’লীগের দুই পক্ষ মুখোমুখি, বিশ্বনাথে ১৪৪ ধারা

7সিলেটপোস্ট রিপোর্ট ::আওয়ামী লীগের দুই পক্ষের মুখোমুখি অবস্থানের কারণে সিলেটের বিশ্বনাথে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। সংঘাত এড়াতে বুধবার সকাল সাড়ে ১০টা থেকে ১৪৪ ধারা জারি করা হয় বলে জানান বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার।

জানা যায়, বুধবার দুপুর দুইটায় উপজেলা শহরের রামপাশা সড়কের সিএনজি স্ট্যান্ড এলাকায় পাল্টাপাল্টি সমাবেশ ডাকে ওই এলাকার সাবেক সাংসদ ও জেলা আ্ওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফকিুর রহমান চৌধুরী ও যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর অনুসারীরা। শফিকুর রহমানের অনুসারী বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার এবং আনোয়ারুজ্জামানের অনুসারী উপজেলার সাবেক সহ-সভাপতি খফরুল ইসলাম মতচ্ছিন একই স্থানে একই সময়ে পাল্টাপাল্টি বিক্ষোভ সমাবেশের ডাক দেন।

স্থানীয় আ্ওয়ামী লীগ নেতারা জানান, এই দুই গ্রুপ দীর্ঘদিন ধরেই মুখোমুখি অবস্থান নিয়েছে। পাল্টাপাল্টি মামলাও করেছেন দুই গ্রুপের নেতারা। এর অংশ হিসেবেই আজকের বিক্ষোভ কর্মসূচী আহ্বান করা হয়।

এই পাল্টাপাল্টি কর্মসূচীর কারণে সংঘাত এড়াতে বিশ্বনাথ নতুন বাজার, পুরাতন বাজারসহ তদসংলগ্ন এলাকায় ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে বলে জানান ইউএনও।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.