সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ভারতীয় ৭১ টি গরুসহ চোরাকারবারি আটক  » «   হুমায়ুন রশিদ চত্বরে চাদাঁবাজ সন্ত্রাসীদের কাছে জিম্মি অটোরিক্সা চালক শ্রমিকরা-অভিযোগ  » «   ১ মন গাঁজাসহ সিলেটের ৩ কারবারি নবীগঞ্জে আটক  » «   প্রবীণের বুদ্ধি নবীনের শক্তির সমন্বয়ে সমাজের অন্যায় অবিচার দূর করতে হবে-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  » «   জৈন্তাপুরে কর্মরত সাংবাদিকদের সাথে জৈন্তাপুর মডেল থানা পুলিশের মাসিক প্রেস-ব্রিফিং  » «   গোয়াইনঘাটে পানিতে পড়ে শিশুর মৃত্যু  » «   যাদুকাটায় নৌকা ডুবে পাথর শ্রমিকের মৃত্যু  » «   দোয়ারাবাজারে অবৈধ ভাবে বসত ঘরসহ দোকান পার্ট নির্মান ও রাস্তার গাছ কাটার অভিযোগ  » «   সিলেটে জন্ম নিবন্ধন করাতে গিয়ে বিপাকে পড়ছেন অভিভাবকরা  » «   সিলেটে তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালি অনুষ্ঠিত  » «   দক্ষ জনশক্তি দেশ বিদেশের শ্রমবাজারে অবদান রাখবে-শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি  » «   খালেদা জিয়ার মুক্তি ও বিদেশযাত্রা নিশ্চিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে-নাসিম হোসাইন  » «   দোয়ারাবাজারে ভারতীয় চিনিসহ আটক ২    » «   দোয়ারাবাজারে চোরাইপথে আসা ভারতীয় ৩৬ গরুসহ আটক ৮  » «   চুনারুঘাটে বানের পানির মত আসছে বিভিন্ন প্রকার মাদক  » «  

বিয়ানীবাজারে বিএনপির সভা পণ্ড

16সিলেটপোস্ট রিপোর্ট::বিয়ানীবাজারে অভ্যন্তরীণ বিরোধের জের ধরে পণ্ড হয়ে গেছে বিএনপির কর্মীসভা। উপজেলার বারইগ্রাম বাজারে লাউতা ইউনিয়ন বিএনপি আয়োজিত কর্মীসভায় দলের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করার কথা ছিল। বৃহস্পতিবার বিকাল ৩টায় আয়োজিত সভায় সিলেট জেলা বিএনপি সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে প্রচারণাও চালানো হয়। কিন্তু একই স্থানে বিবদমান দুটি গ্রুপ সভা ডাকায় ওই স্থানে ১৪৪ ধারা জারি করে প্রশাসন। ফলে পণ্ড হয়ে যায় ইউনিয়ন বিএনপির এই কর্মী সভা।

বিএনপিদলীয় সূত্র জানায়, সম্প্রতি বিয়ানীবাজার উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নজরুল হোসেনকে পদ থেকে অব্যাহতি দেয়ার ঘটনায় ঝিমিয়ে পড়া কোন্দল নতুন করে মাথাচাড়া দিয়ে ওঠে বিয়ানীবাজার বিএনপিতে। একপক্ষ থেকে তাকে দল থেকে বহিষ্কারের দাবী তোলে জেলা নেতৃবৃন্দের কাছে অভিযোগ প্রেরণ করে। আবার নজরুল হোসেনের পক্ষ নিয়ে তার অনুসারীরা উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল ও সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদকে দল থেকে পাল্টা বহিষ্কারের দাবী তোলে। এ নিয়ে কেন্দ্রেও লিখিতভাবে পাল্টাপাল্টি অভিযোগ করা হয়।

জানা যায়, যেসব অভিযোগে সিনিয়র সহ-সভাপতি নজরুল হোসেনকে অব্যাহতি দেয়া হয়, ঠিক একই ধরণের অভিযোগ করে নজমুল-ছিদ্দিককে দল থেকে বহিষ্কারের দাবী উত্থাপন করে অপর পক্ষ। কিন্তু এসব অভিযোগের কোন সুরাহা হয়নি। এর জের ধরে একই স্থানে বৃহস্পতিবার পাল্টাপাল্টি সভা আহবান করে লাউতা ইউনিয়ন বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠন।

বিষয়টি জানতে পেরে সভাস্থলে ১৪৪ ধারা জারি করে বিয়ানীবাজার থানা পুলিশ।

এ বিষয়ে ইউনিয়ন বিএনপির কোন দায়িত্বশীল নেতা মুখ খুলতে রাজি হননি।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজালাল মুন্সী জানান, নিজেদের মধ্যে কোন্দলের কারণে আমরা সভা-সমাবেশ না করতে উভয়পক্ষকে নিষেধ করেছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.