সংবাদ শিরোনাম
দোয়ারাবাজার সীমান্তে কিশোর গ্যাংয়ের উৎপাত!খাসিয়াদের গুলিতে আহত ১  » «   এইচএসসি সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার ৭১.৬২%  » «   দোয়ারাবাজারে অটোরিকশাচাপায় শিশু শ্রেণির ছাত্রী নিহত  » «   দোয়ারাবাজারে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন অফিসার ইনচার্জ   » «   কুশিয়ারা নদী থেকে লুপাট হচ্ছে কোটি কোটি টাকার বালু! নদীর বাঁধ হুমকির সম্মুখীন  » «   জৈন্তাপুরে জমিসংক্রান্ত বিরোধে একজন নিহত  » «   সিলেটে আন্তঃনগর উপবন এক্সপেসে আগুন  » «   নগরীর টিভি গেইটে নিজ দলরে ক্যাডাররা কুপিয়ে খুন করেছে এক ছাত্রলীগের কর্মীকে  » «   জৈন্তাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   সর্বাত্মক হরতাল সফল করতে সিলেট জেলা ও মহানগর বিএনপির আহবান  » «   জৈন্তাপুরে পুলিশের অভিযানে ৬টি ভারতীয় মহিষ আটক  » «   সিলেট গ্যাস ফিল্ডস লি:’র বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   দোয়ারাবাজারে বালুবাহী বলগেটের ধাক্কা নৌকার মাঝি নিহত, আটক ২  » «   কানাডার ভিসার জন্য মন্ত্রণালয় ফেইক ডকুমেন্টস দিয়ে ভিসা নিতে বলেনি-মন্ত্রী ইমরান আহমদ  » «   নগরীর লালবাজার বনগাঁও হোটেলের বাথরুম থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার  » «  

জগন্নাথপুরে দোকানের মালিকানা নিয়ে সংঘর্ষে পিতা-পুত্র আহত

2সিলেটপোস্ট রিপোর্ট::সুনামগঞ্জের জগন্নাথপুরে দোকানের মালিকানা নিয়ে সংঘর্ষে ভাতিজার হামলায় চাচা ও চাচাতো ভাই সহ কমপক্ষে ২ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর পৌর শহরের হাসপাতাল পয়েন্টে।

এ নিয়ে এলাকায় থমথমে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো বড় ধরণের সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

সরজমিনে প্রত্যক্ষদর্শীরা জানান, হাসপাতাল পয়েন্টে স্থানীয় হবিবপুর আশিঘর গ্রামের তৈমুছ আলীর একটি দোকান ঘর রয়েছে। এ দোকানের মালিকানা নিয়ে মঙ্গলবার সন্ধ্যার দিকে তৈমুছ আলীর ছেলে সিপন মিয়া ও তার চাতাতো ভাই ফাহিম মিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে ভাতিজা ফাহিম সহ তার সহযোগিদের হামলায় তার আপন চাচা তৈমুছ আলী (৫০) ও তার চাচাতো ভাই সিপন মিয়া (২৫) আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত সিপনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন এবং অপর আহত তৈমুছ আলীকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.