সংবাদ শিরোনাম
জৈন্তাপুর সীমান্ত: চোরাচালানের অভয়ারণ্যে,  আসছে গরু,মহিষ, মাদকদ্রব্য:শীর্ষে নিজপাট ও জৈন্তাপুর ইউনিয়ন  » «   মানুষ আজকে শেখ হাসিনাকে এক মিনিটের জন্য ক্ষমতায় দেখতে চায় না-গয়েশ্বর চন্দ্র রায়  » «   দেশের সাধারণ মানুষ ফ্যাসিস্ট সরকারের পতন চায় : কাইয়ুম চৌধুরী  » «   যুক্তরাজ্যে মসজিদের না‌মে ওয়ার্ক পার‌মিটের কথা ব‌লে অন্তত ১৭ জ‌নের কাছ থে‌কে বিপুল পরিমাণ টাকা নেওয়ার অ‌ভি‌যোগ  » «   জৈন্তাপুরে ভারতীয় ৮ লক্ষ টাকা মূল্যের ঔষধ জব্ধ সহ ২ জন গ্রেফতার  » «   সিলেট-কোম্পানীগঞ্জ সালুটিক এলাকায় সড়ল দুর্ঘটনায় নিহত ২  » «   বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলর সদস্য হলেন মেয়র আরিফ  » «   জৈন্তাপুরে স্বামী-কে হত্যা চেষ্টায় জড়িত থাকার অভিযোগে স্ত্রী মনিরা বেগম সহ যুবক গ্রেফতার  » «   জৈন্তাপুর সীমান্তে পুলিশের বিশেষ অভিযানে ভারতীয় ১৫ টি মহিষ, ১৮টি গরু সহ ৩৭ বস্তা চিনি জব্ধ ও ৪ জন আটক  » «   জৈন্তাপুরে মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে প্রাইভেট গাড়ী সহ ভারতীয় ২৯৭ পিস মোবাইল সেট আটক  » «   সুনামগঞ্জে ঢাকাগামী আল-মোবারাকা পরিবহণের চাপায় এক নারী নিহত  » «   ওসমানী মেডিকেলের চতুর্থ শ্রেনীর ২০জন কর্মচারীকে বিদায় সংবর্ধনা  » «   সিলেট জেলা প্রেসক্লাবের সাথে ইবনে সিনা হাসপাতাল মতবিনিময় সভা অনুষ্ঠিত   » «   ওসমানীনগরে মহাসড়কে ঝরল মা-সন্তানের প্রান  » «   ওসমানীনগরে ধর্ষিতা কিশোরীর সন্তান প্রসব, ৪ মাসেও গ্রেফতার হয়নি ধর্ষক!  » «  

নু ক্যাম্পে বার্সাকে রুখে দিল সেল্তা

12সিলেটপোস্ট রিপোর্ট::লা লিগায় আবারো পয়েন্ট হারাল বার্সেলোনা। গত সপ্তাহে ভ্যালেন্সিয়ার মাঠে পয়েন্ট হারিয়েছিলেন লিওনেল মেসিরা। এবার নিজেদের ঘর ক্যাম্প নু’তে সেল্তা ভিগোর বিপক্ষে জিততে পারেনি ভালভেরদের দল। শনিবার ২-২ গোল ড্র হয়েছে স্প্যনিশ লিগের ম্যাচটি।

এদিন ২০ মিনিটে পিছিয়ে পড়ে পয়েন্ট টেবিলের শীর্ষে বার্সেলোনা। স্প্যানিশ ফরোয়ার্ড আসপাস গোল করে এগিয়ে দেন দলকে। দুই মিনিট পরই লিওনেল মেসির গোলে সমতায় ফেরে বার্সা। ১-১ গোলে সমতায় থেকে বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬২ মিনিটে সুয়ারেজের গোলে এগিয়ে যায় বার্সা। কিন্তু সেই লিড ধরে রাখতে পারেনি তারা। ৭০ মিনিটে লোপেসের গোলে সমতা আনে সেল্টা। ফলে পয়েন্ট ভাগাভাগি করতে হয় বার্সাকে।

এই নিয়ে লিগে ৩ ম্যাচ ড্র করলো বার্সা। ১৪ ম্যাচে ১১টিতে জয় তাদের। সবমিলে পয়েন্ট ৩৬। কিন্তু এই ম্যাচে পুরো পয়েন্ট না পাওয়ায় বেশ ক্ষতিই হলো দলটির। এদিন রাতে বিলবাওয়ের বিপক্ষে ম্যাচ রিয়ালের। এ ম্যাচ জিতলে রিয়াল বার্সার সঙ্গে তাদের ব্যবধান ব্যবধান কমিয়ে আনবে। রিয়াল জিতলে দুই দলের ব্যবধান তখন দাঁড়াবে ৬। জিনেদিন জিদানের দলের জন্য বার্সার এই পয়েন্ট খোঁয়ানো সুখকরই।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.