সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

আমি তো ভেবেছিলাম ওটা স্কিন রংয়ের পকেট’

13সিলেটপোস্ট রিপোর্ট ::ফের পোশাক নিয়ে বিতর্কে জড়ালেন প্রিয়াঙ্কা চোপড়া। পোশাকটি ‘ডিওন লি’-র একটি লজাঁরি ব্লেজার ড্রেস।

যা পরে নিউইয়র্কে শেঠ মেইয়ারসের সঙ্গে বৃহস্পতিবার রাতে বেরিয়েছিলেন প্রিয়াঙ্কা। ছবি প্রকাশ্যে আসার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে নানা সমালোচনা। অনেকে তাঁর পোশাককে ‘হাস্যকর’ বলেন।

কেউ কেউ তো বিষয়টি নিয়ে রীতিমতো হাসিঠাট্টা চালাতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় একজন লেখেন, “আমার মা এই পোশাক দেখলে সঙ্গে সঙ্গে রিফু করতে পাঠাত।” আর একজন লেখেন, “ব্যাটম্যানের চোখ-সহ প্রিয়াঙ্কা চোপড়া।” অন্য এক সোশ্যাল সাইট ব্যবহারকারী লেখেন, “আমি তো ভেবেছিলাম ওটা স্কিন রংয়ের পকেট।”


পোশাক নিয়ে বিতর্কে এই প্রথম জড়াননি প্রিয়াঙ্কা। এর আগেও তিনি বিপাকে পড়েছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন দেশি গার্ল। তখন তিনি যে পোশাকটি পরেছিলেন, সেটি ছিল হাঁটুর উপরে। সোশ্যাল সাইটে তখন সমালোচনার ঝড় উঠেছিল। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সময় “অশালীন” পোশাক পরা উচিত হয়নি প্রিয়াঙ্কার। এমনটাই বলেছিলেন অনেকে।


এছাড়া দিন দুই আগে আরও একবার বিতর্কে জড়িয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আসামে গিয়ে সেখান থেকে প্রকৃতির প্রচুর ছবি পোস্ট করেন তিনি। কিন্তু সেই সঙ্গে আরও একটি ছবি পোস্ট করেন। সেখানে প্রিয়াঙ্কার হাতে একটি রিসলেট ছিল। যা মঙ্গলসূত্রের মতো দেখতে। সেটি দেখার পর গুজব ওঠে, প্রিয়াঙ্কা নাকি বিয়ে করে ফেলেছেন। গুজব এতটাই জোরাল হয়ে ওঠে যে শেষমেশ একপ্রকার বাধ্য হয়ে মুখ খুলতে হয় প্রিয়াঙ্কাকে। তিনি বলেন, এটি ‘ইভিল আই’। যখন তিনি বিয়ে করবেন, সবাইকে জানাবেন। আপতত যাবতীয় বিতর্ক দূরে সরিয়ে রেখে ‘ভারত’ ছবির কাজেই মন দিতে চাইছেন নায়িকা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.