সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

হাসান সরকারের বাসা থেকে বের হতেই নোমানসহ আটক ৪

21সিলেটপোস্ট রিপোর্ট ::গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপিরর মেয়রপ্রার্থী হাসান সরকারের বাসার সামনে থেকে দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানসহ চারজনকে আটক করেছে পুলিশ। রোববার বিকাল সাড়ে ৪টার দিকে হাসান সরকারের টঙ্গীর বাসায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে শেষে বের হওয়ার পর তাদের আটক করা হয়।

গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাসান সরকারের বাসায় সংবাদ সম্মেলন শেষে বের হওয়ার সময় বাসায় সামনে থেকেই নোমানসহ চারজনকে আটক করা হয়। তবে অন্য তিনজনের নাম তিনি জানাতে পারেননি। এছাড়া আটক করে তাদের কোথায় নিয়ে যাওয়া হচ্ছে তাও জানা নেই তার।

হাইকোর্টের স্থগিতাদেশের পর গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। এর পরিপ্রেক্ষিতে বিএনপির প্রতিক্রিয়া জানাতেই মূলত এই সংবাদ সম্মেলন আহ্বান করা হয় বলে জানা গেছে।

আগামী ১৫ মে এই সিটি করপোরেশনে ভোট হওয়ার কথা ছিল। ইতোমধ্যে আওয়ামী লীগ থেকে জাহাঙ্গীর আলম এবং বিএনপি থেকে হাসান উদ্দিন সরকার মেয়র পদে প্রার্থী হয়েছেন। তারা সমানে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.