সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

বান্ধবী ভাড়া দিচ্ছে শপিং মল!

22সিলেটপোস্ট রিপোর্ট ::ক্রেতা বাড়লে বাড়বে বিক্রি! তাই বলে এমন অভিনব কৌশল? সম্প্রতি পানির দামে বান্ধবী ভাড়া দিয়ে সংবাদের শিরোনাম হয়েছে চীনের একটি শপিং মল। ব্রিটিশ সংবাদমাধ্যম দি সান এক প্রতিবেদনে জানায়, চীনের দক্ষিণাঞ্চলীয় গুয়াংডন প্রদেশের হিউয়ান শহরের এক শপিং মল ২০ মিনিটের জন্য চুক্তিভিত্তিক বান্ধবী ভাড়া দিচ্ছে।

অনেকের মধ্য থেকে চীনের ১ রেনমিনবি (renminbi) অর্থাৎ বাংলাদেশি মাত্র ১৩ টাকায় ভাড়া নেওয়া যাবে পছন্দের বান্ধবীকে। প্রতিবেদনে বলা হয়, তারা শপিং মলের সামনেই গ্রাহকদের জন্য অপেক্ষা করে থাকেন। গ্রাহক পছন্দের বান্ধবীকে ভাড়া নিয়ে পুরো শপিং মলে ঘুরতে পারবেন, সঙ্গে কেনাকাটাও!

শুধু যে শপিং করবেন তাই নয়, ভাইটালিটি সিটি নামের ওই শপিং মলে তার সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়াদাওয়া, আড্ডা এমনকি সেলফিও তুলতে পারবেন।

দ্য সান আরও জানিয়েছে, ভাড়ায় পাওয়া বান্ধবীরা কিন্তু সাধারণ নয়। এদের সবাই মডেল হিসেবে কাজ করেন। সেখান থেকেই পছন্দের বান্ধবীকে নিয়ে শপিং’এর আনন্দ আরও বাড়িয়ে ফেলতে পারবেন ক্রেতা। তবে তা মাত্র ২০ মিনিটের জন্য।

শর্ত অবশ্য আরও আছে! বান্ধবীর ভাড়া গ্রাহককে বিশেষ বারকোডের মাধ্যমে শোধ করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে ঘোরা শেষ না হলে আবারও ১ রেনমিনবি খরচ করে বাড়তি ২০ মিনিটের জন্য বান্ধবীকে কাছে রাখা যাবে। আর ঘোরা হয়ে গেলে সেই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে।

অবশ্য বান্ধবী বলা হচ্ছে দেখে অন্য কিছু ভাববেন না! এই মডেল গার্লফ্রেন্ডরা শুধু শপিং’এই সঙ্গ দেবেন। শপিং মলের বাইরে কোনো ভাবেই তাদের নিয়ে যাওয়া যাবে না। এমনকি ওই ২০ মিনিট বান্ধবীদের স্পর্শও করতে পারবেন না ক্রেতা-বন্ধুরা।

প্রতিবেদনে বলা হয়, নিয়মটি চালু হওয়ার পর থেকেই সেই শপিং মলে ক্রেতাদের সংখ্যা নাকি বৃদ্ধি পেয়েছে। অবশ্য তাদের বেশিরভাগই অবিবাহিত। তবে বিবাহিতরাও কিন্তু আছেন!

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.