সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

গ্রাহকদের সাথে গ্রামীণফোনের প্রধান নির্বাহীর মতবিনিময়

12সিলেটপোস্ট রিপোর্ট ::গ্রামীণফোনের গ্রাহকরা রোববার ধানমন্ডি গ্রামীণফোন সেন্টারে আয়োজিত হ্যালো জিপির প্রথম সেশনে কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা মাইকেল ফোলির সাথে মতবিনিময় করেন। সেবার মান এবং গ্রাহক অভিজ্ঞতার উন্নয়নে গ্রামীণফোনের গ্রাহকদের মতামত সরাসরি গ্রহণের উদ্দেশ্যে এই হ্যালো জিপি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে মাইকেল ফোলি ও তার সহকর্মীরা গ্রাহকদের বিভিন্ন সমস্যার কথা শোনেন। ফেসবুকে লাইভ সম্প্রচারিত হওয়া হ্যালো জিপি অনুষ্ঠানে গ্রাহকদের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি প্রতিষ্ঠানটির পণ্য, সেবা ও অফারের বিষয়ে জানানো হয়।

অনুষ্ঠানে বক্তব্যে গ্রামীণফোনের সিইও বলেন, ‘গ্রাহকদের স্বার্থকে নিজেদের সব কর্মকাণ্ডের কেন্দ্রে স্থান দেয়ার মাধ্যমে গ্রামীণফোন আজকের অবস্থানে পৌঁছেছে। গত কয়েক বছর গ্রাহকদের মতামতের ভিত্তিতে সেবা সহজ করা এবং আমাদের নেটওয়ার্কে গ্রাহকের অভিজ্ঞতার উন্নয়নে অনেক করেছি। আজকের অনুষ্ঠান আমাদের সেরা উন্নয়নে অব্যাহত প্রচেষ্টার অংশ।

সেশনে গ্রামীণফোনের টেকনোলজি, কমার্শিয়াল, গ্রাহক সেবা ও কমুনিকেশন বিভাগসহ অন্যান্য বিভাগের কর্মীরা উপস্থিত ছিলেন। সামনের দিনগুলোতে সিইও ও ডেপুটি সিইওয়ের নেতৃত্বে সারাদেশ জুড়ে হ্যালো জিপি সেশন পরিচালিত হবে যেখানে গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত থাকবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.