সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় মামা-ভাগ্নির আত্মহত্যা

15সিলেটপোস্ট রিপোর্ট :অসম সম্পর্ক আর কাকে বলে! মামার সঙ্গে ভাগ্নির প্রেম! এমন সম্পর্ক দুই পরিবারের কারোরই মেনে নেয়ার কথা নয়। শেষ পর্যন্ত তা-ই হয়েছে। আর এই যুগলের পরিণতি হয়েছিল মর্মান্তিক। এক রশিতেই আত্মাহুতি দেয় দুজন।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিবঙ্গের জলপাইগুড়ির ময়নাগুড়ির সুতলিহাটায়। খবর: জিনিউজ চব্বিশ ঘণ্টা।

জানা গেছে, দেবাশিষ রায়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওই এক নাবালিকার। উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ওই নাবালিকার সম্পর্কে মামা হয় দেবাশিষ। পরিবারের দুই ছেলেমেয়ের মধ্যে প্রণয়ের সম্পর্ক দুই পরিবারের কেউই মেনে নেয়নি।

এরপরই বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিল ওই যুগল। শনিবার সকালে চা বাগানের মধ্যে একটি নিমগাছে দুজনকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা।

তারা জানান, একই দড়িতে আত্মঘাতী হয়েছে যুগল। প্রাথমিকভাবে অনুমান, সম্পর্ক মেনে না নেয়ার জেরেই আত্মঘাতী হয়েছে তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.