সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

সাংবাদিকের সাহসিকতায় ও পুলিশের সহযোগিতায় ৩ মোটরসাইকেল চোর আটক

1সিলেটপোস্ট রিপোর্ট ::সিলেটের গোলাপগঞ্জে সাংবাদিকের সাহসিকতায় ও পুলিশের সহযোগিতায় মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। এসময় গোলাপগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি (সিলেট ল ১১-৮৬৬৪) উদ্ধার করে পুলিশ।

রোববার (২০ মে) রাত ১০টার দিকে শ্রীরামপুর এলাকা থেকে মোটরসাইকেল সহ তাদের আটক করা হয়। এসময় চোরেদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে দৈনিক শুভ প্রতিদিনের গোলাপগঞ্জ প্রতিনিধি আব্দুল আজিজ আহত হন।

আটককৃতরা হলো- উপজেলার পৌরসভার টিকরবাড়ী গ্রামের মলিক আহমদের পুত্র ইমরান আহমদ নাবিল (২০), ঢাকদক্ষিণ ইউনিয়নের উত্তর কানিশাইল গ্রামের শুকুর আহমদের পুত্র রুবেল আহমদ (২৫) ও একই গ্রামের সানু মিয়ার পুত্র সাজ্জাতুল ইসলাম শাহিন (২০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত ১০ টার দিকে উপজেলার এমসি একাডেমী স্কুল এন্ড কলেজের শিক্ষক মাহমুদুল হাছানের গোলাপগঞ্জস্থ ভাড়াটে বাসা থেকে ১৩৫ সিসির পালসার মোটরসাইকেল (সিলেট ল-১১-৮৬৬৪) তালা ভেঙ্গে ইমরান আহমদ নাবিল, রুবেল আহমদ ও সাজ্জাতুল ইসলাম শাহিন সিলেটের দিকে যায়।

এসময় মাহমুদুল হাছান তাৎক্ষণিক সাংবাদিক আব্দুল আজিজকে পেয়ে আরেকটি মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করেন। পরে তারা উপজেলার শেষপ্রান্ত পাঁচমাইল বাইপাস গিয়ে ডিউটিতে থাকা আলমপুর পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল জলিলের সহযোগিতা নেন।

এসময় চোর চক্রের সদস্যরা পুলিশকে এড়িয়ে মটোরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করলে সাংবাদিক আব্দুল আজিজ তাদের উপর ঝাঁপিয়ে পড়ে তাদেরকে আটকান। এসময় তিনি শরীরের বিভিন্ন স্থানে জখমপাপ্ত হন।

পরে গাড়ী সহ চোরদের প্রথমে আলমপুর পুলিশ ফাঁড়ি, পরে মোগলা বাজার থানায় নিয়ে যাওয়া হয়। রাত ১২ টার দিকে গোলাপগঞ্জ মডেল থানার এসআই শঙ্কর চোরদের গোলাপগঞ্জ থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.