সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

নবীগঞ্জে ব্যবসায়ীর দেড় লক্ষ টাকা ছিনতাই

2সিলেটপোস্ট রিপোর্ট ::নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়কে এক ব্যবসায়ীর ১ লক্ষ ৫৫ হাজার টাকা ছিনতাই হয়েছে।

রোববার (২০ মে) দুপুর ১টার দিকে এ ঘটনাটি ঘটে। শেখ আনোয়ার মিয়া (৪৪) দেবপাড়া ইউনিয়নের সদরঘাট গ্রামের মৃত শেখ সাইফ আলী পুত্র।

স্থানীয় লোকজন আহত ব্যবসায়ী কে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ফার্নিচার ব্যবসায়ী শেখ আনোয়ার মিয়া জানান, দুপুরে তিনি নবীগঞ্জ শহরের ব্রাক ব্যাংকের নিজ নামীয় একাউন্ট থেকে ১ লক্ষ ৫৫ হাজার উত্তোলন করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়কের ভরপুর নামকস্থানে পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে সিএনজি অটোরিকশাযোগে আসা কামাল ও আচকর আলীসহ একদল ছিনতাইকারী রাস্তায় ব্যারিকেড দিয়ে মোটরসাইকেল থামিয়ে ১ লক্ষ ৫৫ হাজার টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় আনোয়ার মিয়াকে মারপিট করে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করার চেষ্টা করলে তিনি কৌশলে পালিয়ে গিয়ে একটি দোকানে গিয়ে প্রাণে রক্ষা পান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে রাতে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.