সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

মাধবপুরে আম পাড়াকে কেন্দ্র করে শিশু খুন

3সিলেটপোস্ট রিপোর্ট ::হবিগঞ্জের মাধবপুরে গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মীম নামে ৮ বছরের এক শিশু খুন হয়েছে।

রোববার মধ্যরাতে উপজেলার ছাতিয়াইন গ্রামে প্রতিপক্ষের হামলায় তার মৃত্যু হয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, রোববার দুপুরে গাছের আম পাড়াকে কেন্দ্র করে মাসুক মিয়া ও তার বোনের জামাই লাল খার পরিবারের মধ্যে ঝগড়া হয়। এতে মাসুক মিয়া গুরুতর আহত হয়। গুরুতর আহত মাসুম মিয়া (৪৫) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মীমের বাবা লাল খার অভিযোগ রোববার দুপুরে আম পাড়া নিয়ে প্রতিবেশী মাসুক মিয়ার পরিবারের সঙ্গে ঝগড়া হয়। বাবা আহত হবার প্রতিশোধ নিতে আহত মাসুক মিয়ার ছেলে রাশেদ মিয়া দলবল নিয়ে রোববার মধ্যরাতে মীমের বাবা লাল খা বাড়িতে হামলা চালায়। এ সময় তাদের দায়ের কোপে শিশু মীম ঘটনাস্থলে মারা যায়।

খবর পেয়ে মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার এস এম রাজু আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। সোমবার সকালে মীমের লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক কাওসার আলম জানান, এখন পর্যন্ত কেউ মামলা দিতে আসেনি। তবে পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.