সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

ফুলকলির মিষ্টিতে মশা, ৭০ হাজার টাকা জরিমানা

4সিলেটপোস্ট রিপোর্ট ::ভোগ্যপণ্য উৎপাদন ও বিক্রয়কারী প্রতিষ্ঠান ফুলকলির বন্দরবাজার শাখাকে অপরিচ্ছন্ন পরিবেশের দায়ে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে জেলা প্রশাসনের বাজার মনিটরিং টিমের অভিযানকালে এ জরিমানা করা হয়।

ফুলকলি ছাড়াও সড়কের উপর পণ্য রাখা, মূল্য তালিকা না থাকা ও অতিরিক্ত মূল্য রাখার দায়ে আরো তিনটি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের বাজার মনিটরিং টিম ছাড়াও বিএসটিআই, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও পুলিশ এ অভিযানে অংশ নেয়।
6
অভিযানে নেতৃত্বদানকারী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া জানান,  মেয়াদউত্তীর্ন পণ্য ও অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য রাখার দায়ে ফুলকলির বন্দরবাজার শাখাকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি বলেন, অভিযানকালে ফুলকলির মিষ্টিতে মশা পড়ে থাকতে দেখা যায়। এছাড়া আরো কিছু খাবারও অস্বাস্থ্যকর পরিবেশে রাখা ছিলো। জরিমানার পাশাপাশি এগুলো আবার নষ্ট করে দেই।

ফুলকলি ছাড়াও মূল্যতালিকা না থাকায় বন্দরবাজারের ত্রিবেদী স্টোরকে ৩ হাজার টাকা এবং রাস্তার উপরে সবজি নিয়ে বসা ও অতিরিক্ত মূল্য রাখার দায়ে দুই সবজি ব্যবসায়ীকে ২ হাজার টাকা করে জরিমানা করা হয় বলে জানান তিনি।

রুমাইয়া বলেন, এদের আগেও আমি সতর্ক করে এসেছিলাম। কিন্তু তারপরও তারা মূল্যতালিকা রাখেনি ও সড়ক থেকে পণ্য সরায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.