সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

মুহূর্তের উত্তেজনায় সিদ্ধান্ত নয় : বুফন

1সিলেটপোস্ট রিপোর্ট ::শনিবার ভেরোনার বিপক্ষে জুভেন্তাসের হয়ে সর্বশেষ ম্যাচ খেলে ফেলেছেন বুফন। এর মধ্যে দিয়ে ক্লাবটির সাথে ১৭ বছরের সম্পর্কের ইতি টানলেন ইতালির এই কিংবদন্তি গোলকিপার। তবে ‘তুরিনের ওল্ড লেডি’দের ছাড়লেও এখনই ফুটবল থেকে বিদায় নিচ্ছেন না ৪০ বছর বয়সী এই ফুটবলার। কিন্তু জুভেন্তাস ছাড়ার পর কোথায় যাবেন, এখনো তা ঠিক করতে পারেননি। তবে মুহূর্তের উত্তেজনায় নয়, ভেবে-চিন্তে এক সপ্তাহের মধ্যে নিজের ভবিষ্যত নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেবেন তিনি।

জুভেন্তাস ছাড়ার ঘোষণা দেওয়ার সময়ই বুফন বলেছিলেন, ক্লাব ছাড়লেও মাঠে বা মাঠের বাইরের ভূমিকায় দেখা যাবে তাকে। হাতে বেশ কিছু আকর্ষণীয় প্রস্তাবও আছে তার। এর মধ্য রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, পিএসজি’র মতো জায়ান্ট ক্লাবগুলোও আছে। আছে খোদ জুভেন্তাসের প্রস্তাবও। তবে সবচেয়ে আলোচিত প্রস্তাবটি এসেছে প্যারিসের ক্লাব পিএসজি’র দিক থেকে। গণমাধ্যমের খবর, ফরাসি এ ক্লাবটি নাকি বুফনকে দুই বছরের জন্য প্রস্তাব দিয়েছে।

সোমবার গণমাধ্যমকে বুফন বলেছেন, ‘আমার সুস্থির হতে এবং সবকিছু বিশ্লেষণ করতে এক সপ্তাহ সময় লাগবে। এটা বাছাই করা খুব সহজ নয়। কারণ ৪০ বছর বয়সে আপনি মুহূর্তের উত্তেজনায় সিদ্ধান্ত নিতে পারেন না।’

২০০১ সালে পার্মা থেকে গোলকিপারের জন্য ট্রান্সফার ফি’র রেকর্ড (৫২ মিলিয়ন ইউরো, তৎকালীন ৩২.৬ মিলিয়ন পাউন্ড) গড়ে জুভেন্তাসে আসেন বুফন। দলটির হয়ে ৩০০টি ক্লিন শিট তার। এছাড়া এবছর টানা চতুর্থবার জুভ সিরি ‘এ’ এবং ইতালিয়ান কাপের ডাবল জিতেছেন।

সূত্র : ফোর ফোর টু।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.