সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

তোমাদের এখানে আমাকে ঘুরাবে?

eসিলেটপোস্ট রিপোর্ট ::রাজকীয় বিয়েতে হাজির প্রিয়াঙ্কার জুতার দাম কত!
প্রিন্স হ্যারি এবং মেগান মার্কলের বিয়েতে গিয়েছিলেন হলিউড-বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। রাজ বাড়ির বিয়েতে প্রিয়াঙ্কা হাজির হয়েছিলেন মেগানের বন্ধু হিসেবে। কিন্তু, হ্যারি এবং মেগানের বিয়েতে প্রিয়াঙ্কা যে জুতাটি পরেছিলেন, তারা দাম কত ধারণা করতে পারেন?
রাজকীয় বিয়েতে প্রিয়াঙ্কা যে জুতা পরে হাজির হয়েছিলেন, তার দাম নাকি প্রায় এক লাখ ৪০ হাজার রুপি। সূত্র : জি নিউজ
এদিকে যুক্তরাজ্যে যুবরাজ প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের রাজকীয় বিয়ের অনুষ্ঠানে অংশ নেয়ার পর বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন বাংলাদেশে। ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে উখিয়ার রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শনের জন্য বাংলাদেশে এসেছেন তিনি।
সোমবার সকালে নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে নিজেই বিষয়টি নিশ্চিত করেন। স্থির চিত্রটির ক্যাপশনে তিনি লিখেন, বিশ্বের যতœ প্রয়োজন। আমাদের যতœ নিতে হবে।
‘তোমাদের এখানে আমাকে ঘুরাবে?’
টেকনাফ থেকে মুহাম্মদ ছিদ্দিকুর রহমান জানান, মিয়ানমার থেকে পালিয়ে আসা কক্সবাজারের টেকনাফে আশ্রয় নেয়া রোহিঙ্গা শিশুদেরকে সাথে নিয়ে রোহিঙ্গা ক্যাম্প ঘুরলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। গতকাল সোমবার দুপুর ১টা ৩০ মিনিটে কক্সবাজার পৌঁছান তিনি, সেখান থেকে রয়েল টিউলিপ হোটেলে উঠেছেন। পরে বেলা ৩টা ৩৫ মিনিটে ইউনিসেফ কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে নিয়ে টেকনাফ উপজেলার বাহারছড়া শামলাপুর অস্থায়ী রোহিঙ্গা ক্যাম্প ঘুরতে যান। এ সময় তার পরনে ছিল কালো জিনসের প্যান্ট, টি-শার্ট আর মাথায় স্কার্ফ। ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা জাতিসংঘের শিশুবিষয়ক সংস্থা ইউনিসেফের গুডভিল অ্যাম্বাসেডর। সেই পরিচয় নিয়েই ইউনিসেফ বাংলাদেশের আমন্ত্রণে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করতে এসেছেন।
প্রিয়াঙ্কা চোপড়া আসার খবরে ক্যাম্প এলাকায় রোহিঙ্গারা জড়ো হতে থাকে। তিনি গাড়ি থেকে নামার সাথে সাথে সামনে যাওয়ার কিছুদূর পর রিফাত হোসেন নামে এক শিশুকে প্রিয়াঙ্কা চোপড়া বাংলায় জিজ্ঞেস করলেন ‘তোমাদের এখানে আমাকে ঘুরাবে?’ মাথা নেড়ে সম্মতি জানায় এই রোহিঙ্গা শিশু। এরপর তার হাত ধরে রোহিঙ্গা ক্যাম্পে হাঁটলেন এই বলিউড তারকা।
কিছুদূর হাঁটার পর আরেকটি শিশুর দেখা হলে বাংলায় ছেলেটিকে ‘তোমার নাম কী?’ ছেলেটি বলল, মো. রফিক। ‘তুমি স্কুলে যাও?’ ছেলেটি মাথা নেড়ে বলল, যাই। পরে তিনি ইউনিসেফ পরিচালিত হাসপাতালের রোগীদের সঙ্গে কথা বলেন। হাসপাতালের চিকিৎসকদের কাছে ডায়রিয়ায় আক্রান্ত শিশুদের ব্যাপারে খোঁজখবর নেন। পানিবাহিত রোগের ব্যাপারেও জানতে চান। এ সময় তাকে জানানো হয়, এই অস্থায়ী শিবিরে বিশুদ্ধ পানি সরবরাহ করা হচ্ছে। উল্লেখ্য, তিনি আজ মঙ্গলবার সকাল ১০টায় লেদা ও দুপুর ১২টায় উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। পরিদর্শন শেষে মঙ্গলবারই একটি ফ্লাইটে ভারতে ফিরে যাবেন। এর আগেও প্রিয়াঙ্কা সিরিয়ায় যুদ্ধে আক্রান্ত শিশুদের পাশে দাঁড়িয়েছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.