সংবাদ শিরোনাম
মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «  

হেনস্তা হওয়ার ঘটনা প্রকাশ করলেন সুস্মিতা

5সিলেটপোস্ট রিপোর্ট ::ভিড়ের সুযোগে নারীদের হেনস্তার ঘটনার কথা প্রায়ই শোনা যায়। এবার শিরোনামে এলো বলিউড তারকা সুস্মিতা সেনের জীবনের ঠিক এমনই এক ঘটনা।

আনন্দবাজার পত্রিকা জানায়, কিছুদিন আগেই ১৫ বছর বয়সী এক কিশোর ভিড়ের সুযোগে সুস্মিতাকে শারীরিক হেনস্তা করে বলে অভিযোগ করেছেন তিনি। সেই অভিজ্ঞতার কথা সম্প্রতি প্রকাশ্যে এনেছেন নায়িকা।

সুস্মিতা বলেন, ‘‘ছ’মাস আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ১৫ বছরের একটা ছেলে আমার সঙ্গে মিস বিহেভ করে। অনেকে হয়তো ভাবেন, সঙ্গে বডিগার্ড থাকে বলে আমাদের এ ধরনের সমস্যায় পড়তে হয় না। কিন্তু ১০ জন বডিগার্ড থাকলেও আমরা যখন ১০০ জনের সামনে যাচ্ছি এমন সমস্যা ডিল করতে হয়।’’

সুস্মিতা শেয়ার করেছেন, সে দিন তিনি ছেলেটিকে ডেকে বোঝান। তাকে বলেন, ওই পরিস্থিতিতে যদি তিনি কাঁদতে শুরু করতেন তা হলে ছেলেটির জীবন শেষ হয়ে যেত।

নায়িকার কথায়, ‘‘আমার মনে হয়, ওই ধরনের আচরণ যে কোনো এন্টারটেনমেন্ট নয়, অপরাধ, সেটা ও জানত না।’’ ছেলেটি নিজের ভুল বুঝতে পেরেছিল বলে দাবি করেছেন সুস্মিতা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.