সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

বালাগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে যুবক খুন, আটক ১

11সিলেটপোস্ট রিপোর্ট ::সিলেটের বালাগঞ্জে পাওনা টাকা চাওয়ায় এক যুবক খুন হয়েছেন। উপজেলার হাসামপুর গ্রামে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নিহত হাসান (২৫) হাসামপুর গ্রামের মৃত নজরুল ইসলামের পুত্র। ঘটনার পর পুলিশ রাহির মামা রাজনগর উপজেলার লামুয়া গ্রামের রফিক মিয়ার ছেলে আজাদ(৪৩)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০ টার দিকে হাসামপুরস্থ নিজ দোকানে বসে ছিলেন হাসান। এসময় একই গ্রামের আব্দুস সবুর পুতুলের ছেলে রাহির সাথে পাওনা টাকা নিয়ে বাকবিতন্ডা হয় হাসানের। এর কিছুক্ষন পরই রাহি ধারালো ছুরি নিয়ে এসে হামলা চালায় হাসানের উপর। উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় রাহি।

গ্রামবাসী গুরুতর আহত অবস্থায় হাসানকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে রাত ১২টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হত্যাকান্ডের পরপর পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে রাহির মামা আজাদকে আটক করে থানায় নিয়ে যায়।

বালাগঞ্জ থানার  (ওসি) এসএম জালাল উদ্দিন খুনের  সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে বুধবার সকালে ময়না তদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় আজাদ নামে একজনকে আটকরা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.