সংবাদ শিরোনাম
সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «  

কান্দাহারে বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে নিহত ১৬

13সিলেটপোস্ট রিপোর্ট ::আফগানিস্তানের কান্দাহারে  বিস্ফোরক নিষ্ক্রিয় করার সময় দুর্ঘটনাবশত বিস্ফোরণে কমপক্ষে ১৬ জন  নিহত হয়েছে বলে জানিয়েছে প্রাদেশিক সরকার।

জানা যায়, মঙ্গলবার জনবহুল এক বাসস্ট্যান্ডে বিস্ফোরক ভর্তি একটি কন্টেনার পড়ে থাকতে দেখে সেনা সদস্যরা সেটি নিষ্ক্রিয় করতে গেলে আচমকা বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ১৬ জন এবং গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় অন্তত ৩৮ জনকে।

প্রাদেশিক সরকারের মুখপাত্র দাউদ আহমাদি জানান, নিহত ১৬ জনের মধ্যে ৪ জন আফগান সেনা সদস্য রয়েছে এবং আহত ৩৮ জনের মধ্যে রয়েছে ৫ শিশুও। বিস্ফোরণে আশপাশের বাড়িঘর ছাড়াও রাস্তার ধারের কয়েকটি দোকানও ক্ষতিগ্রস্ত হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়বে বলে জানান তিনি।

তবে কারা এ বিস্ফোরক রেখেছিল সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থল থেকে প্রচুর বিস্ফোরক, গ্রেনেড সহ আত্মঘাতী পোশাক উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে কান্দাহার পুলিশ। সূত্র, টাইমস অব ইন্ডিয়া।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.