সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

ইউরোপে যাওয়ার স্বপ্ন! ‘লাশ’ হয়ে ফিরছেন সিলেটের ইব্রাহিম

15সিলেটপোস্ট রিপোর্ট ::ইউরোপে প্রবেশের স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন পূরণ করতেই সাহায্য নিলেন দালালের। ইচ্ছে ছিল ইউরোপের দেশে গিয়ে পরিবারের বর্তমান অবস্থার পরির্বতন করবেন। শত কষ্টের মাঝেও পাড়ি দিলেন মধ্যপাচ্যের দেশ ওমানে। বেশ কিছুদিন ছিলেন সেখানে।

তারপর দালালদের মাধ্যমে ওমান সাগর হয়ে ইউরোপে ঢোকার চেষ্টা। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস ওমান সাগরে ওমানী কোষ্টর্গাডের গুলিতে নীল জলরাশিতেই শেষ নি:শ্বাস ত্যাগ করেন কানাইঘাটের মোঃ ইব্রাহিম (তমিজ)।

নিহতের তথ্য নিশ্চিত করেন কাইঘাটের দিঘিপাড়ের মানিকপুর গ্রামের বাসিন্দা ও ওমান প্রবাসী মোস্তফা রহমান শামীম। ইব্রাহিম কানাইঘাট উপজেলার ৪নং সাতবাগ ইউনিয়নের সদিওলের মাটি গ্রামের সিরাজ উদ্দিন (কুটই মিস্ত্রী) তৃতীয় ছেলে।

মোস্তফা রহমান শামীম জানান, গত ১৯ এপ্রিল গুলিবিদ্ধ হয়ে তিনদিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইব্রাহিম। তবে একমাস পরে গত ১৯ মে একমাস পর বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে তারা জানতে পারেন ইব্রাহিম মারা গেছেন। তার লাশ দেশে পাঠানোর ব্যবস্থা চলছে বলে জানান প্রবাসি শামিম।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.