সংবাদ শিরোনাম
মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «  

ইউরোপে যাওয়ার স্বপ্ন! ‘লাশ’ হয়ে ফিরছেন সিলেটের ইব্রাহিম

15সিলেটপোস্ট রিপোর্ট ::ইউরোপে প্রবেশের স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন পূরণ করতেই সাহায্য নিলেন দালালের। ইচ্ছে ছিল ইউরোপের দেশে গিয়ে পরিবারের বর্তমান অবস্থার পরির্বতন করবেন। শত কষ্টের মাঝেও পাড়ি দিলেন মধ্যপাচ্যের দেশ ওমানে। বেশ কিছুদিন ছিলেন সেখানে।

তারপর দালালদের মাধ্যমে ওমান সাগর হয়ে ইউরোপে ঢোকার চেষ্টা। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস ওমান সাগরে ওমানী কোষ্টর্গাডের গুলিতে নীল জলরাশিতেই শেষ নি:শ্বাস ত্যাগ করেন কানাইঘাটের মোঃ ইব্রাহিম (তমিজ)।

নিহতের তথ্য নিশ্চিত করেন কাইঘাটের দিঘিপাড়ের মানিকপুর গ্রামের বাসিন্দা ও ওমান প্রবাসী মোস্তফা রহমান শামীম। ইব্রাহিম কানাইঘাট উপজেলার ৪নং সাতবাগ ইউনিয়নের সদিওলের মাটি গ্রামের সিরাজ উদ্দিন (কুটই মিস্ত্রী) তৃতীয় ছেলে।

মোস্তফা রহমান শামীম জানান, গত ১৯ এপ্রিল গুলিবিদ্ধ হয়ে তিনদিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইব্রাহিম। তবে একমাস পরে গত ১৯ মে একমাস পর বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে তারা জানতে পারেন ইব্রাহিম মারা গেছেন। তার লাশ দেশে পাঠানোর ব্যবস্থা চলছে বলে জানান প্রবাসি শামিম।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.