সংবাদ শিরোনাম
মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «  

সিলেটে ১৩ মাদকসেবীর কারাদণ্ড

3সিলেটপোস্ট রিপোর্ট ::সিলেট নগরীর বিভিন্ন স্থানে মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে আরও ১৩ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র‌্যাব। মঙ্গলবার (২২ মে ) রাত সাড়ে ১১টার দিকে শুরু হওয়া এ অভিযানে নেতৃত্ব দেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানি সিলেট ক্যাম্পের সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী ও সহকারী কমিশনার, নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল।

সাজাপ্রাপ্তদের মধ্যে সদর উপজেলার শাহপরান থানার কাজি মুরাকিব আলীর ছেলে মো. আব্দুল বাসিত (৩৫)-কে ১ মাস, একই এলাকার সামাদ মিয়ার ছেলে জুয়েল ইসলাম (১৯)-কে ৩ মাস, জালালাবাদ থানাধীন কালীবাড়ি এলাকার মিরাজ মিয়ার ছেলে কাজল মিয়া (২৮)-কে ৩ মাস, কাজীটুলা এলাকার -মো. আব্দুল আহম্মদের ছেলে মো. পিন্টু খান (৩১)-কে ৩ মাস, একই এলাকার মারুফ আহম্মদের ছেলে দুলাল আহম্মদ (২৪)-কে ১৫ দিন, ঢাকা জেলার ধামরাই থানার ফজলুল হকের ছেলে মো. জাহাঙ্গীর (৩৫)-কে ১ মাস, দক্ষিণ সুরমার সাধুর বাজার এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মো. রুবেল (২৫)-কে ১ মাস, কুমিল্লার কোতোয়ালি থানা এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে মো. শরীফ (২৫)-কে ১ মাস, সিলেটের শাহপরান থানার বাহুবল এলাকার মৃত কালাই মিয়ার ছেলে মোস্তফা আলী (৩৮)-কে ১০ দিন, নোয়াগাঁও এলাকার মৃত মশরু বুল্লাহর ছেলে আকবর আলী (৪৮)-কে ১০ দিন, বিয়ানীবাজার উপজেলার মৌয়াখালী গ্রামের মৃত হারিছ আলী বদরুল ইসলাম (২২)-কে ১৫ দিন, একই এলাকার মোস্তাই মিয়ার ছেলে মারুফ আহমেদ (৩৯)-কে ১৫ দিন, সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরের ভাতের টেক গ্রামের মৃত আব্দুল হোসেনের ছেলে বাচ্চু মিয়া (৫২)- কে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

তাদের কাছ নিকট থেকে ১০ পিস ইয়াবা, ৪ পুরিয়া গাঁজা উদ্ধার করে ধ্বংস করা হয়েছে এবং সকল মাদক সেবীদের সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত কয়েকদিন ধরে চলমান অভিযানে আরো প্রায় ৪০জন মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে সাঁজা দেওয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.