সংবাদ শিরোনাম
সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «  

সিলেটে সংঘর্ষ, গুলি, গ্রেপ্তার বিভিন্ন কেন্দ্রে এজেন্ট নেই ধানের শীষের

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে ভোটগ্রহণ চলাকালে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষকালে হান্নান নামে এক যুবলীগ নেতা শর্টগান দিয়ে গুলি করে। ঘটনাস্থল থেকে বিএনপির কয়েকজন নেতাকর্মীকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ।
ঘটনাস্থল থেকে প্রতিনিধি জানান, সিলেটের খাদিম পাড়ায় আলামিন জামেয়া হাইস্কুল কেন্দ্রে সকাল সাড়ে ১০টায় ধানের শীষের এজেন্টকে জোর করে ভোটকেন্দ্র থেকে বের করে দেয় ছাত্রলীগ ও যুবলীগ। পুনরায় কেন্দ্রে প্রবেশের চেষ্টা করলে সশস্ত্র অবস্থায় ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা হামলা চালায় বিএনপি নেতাকর্মীদের ওপর। এ সময় যুবদল নেতা কামাল আহমদ আহত হন। আশপাশে পুলিশ থাকলেও এ সময় তারা নিস্ক্রিয় ভূমিকা পালন করে।
একইভাবে সকাল সাড়ে ৭টার সময় খাদিমপুর পাড়ায় জাহানপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ধানের শীষের এজেন্টকে হুমকি-ধমকি দিয়ে বের করে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।
এ বিষয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী বলেন, আমাদেরকে কেন্দ্র থেকে বের করে দিলেও আইন শৃঙ্খলা বাহিনী কোনো ধরনের সহযোগিতা করছে না।
এছাড়া মেজরটিলা শাহকোর্ট উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৮টার দিকে বিএনপি নেতা, ইউপি মেম্বার পাখি মিয়াকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ। তখন ওই কেন্দ্রে আতঙ্ক সৃষ্টি হলে বিএনপির নেতাকর্মীরা কেন্দ্র থেকে সরে পড়ে। বিএনপি নেতাদের জানান, পাখি মেম্বারের বিরুদ্ধে কোনো মামলা না থাকলেও আতঙ্ক সৃষ্টি করার জন্য তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এদিকে সিলেটের ব্লু বার্ড স্কুলে বিএনপির কোনো এজেন্ট নেই। ছাত্রদল নেতা পারভেজ খান জুয়েল বলেন, গতরাতে দুজন পোলিং এজেন্টকে গ্রেপ্তার করায় ভোটকেন্দ্রে বিএনপির কোনো এজেন্ট দেয়া যাচ্ছে না।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.