সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে মাছের আঘাতে মৎস্যজীবীর মৃত্যু  » «   মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «  

হবিগঞ্জের বিভিন্ন স্থানে সংঘর্ষে পুলিশসহ আহত ৫০

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের বিভিন্ন স্থানে সংঘর্ষে ৮ পুলিশ সদস্যসহ অন্তত ৫০ জন আহত হয়েছে। আওয়ামী লীগ-বিএনপি এবং পুলিশের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রোববার (৩০ ডিসেম্বর) বিকেলে শহরের বিভিন্ন স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিকেলে সাড়ে ৩টার দিকে শহরের শায়েস্তানগর এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। এ সময় পুলিশের গাড়িসহ তিনটি গাড়ি ভাঙচুর করা হয়।

বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েকশ রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এ সময় ৩ পুলিশ সদস্য আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এছাড়াও বিকেল আড়াইটার দিকে, শহরের কামড়াপুর, গরুর বাজার, বিকেজিসি উচ্চ বিদ্যালয়, স্টাফ কোয়ার্টার, এড়ালিয়া ও তেঘরিয়া এলাকায় পৃথকভাবে সংঘর্ষ হয়। এ সময় ৫ পুলিশ সদস্যসহ অন্তত ৩০ জন আহত হন।

আহতদের মধ্যে যুবলীগ, ছাত্রলীগ ও বিএনপি নেতাকর্মীরা আহত হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.